Cvoice24.com

কপড় কিনতে গিয়ে স্বামী-স্ত্রীর মোবাইল চুরি, সহযোগিসহ পুলিশের হাতে ধরা

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ২৩:৪৭, ২৭ সেপ্টেম্বর ২০২১
কপড় কিনতে গিয়ে স্বামী-স্ত্রীর মোবাইল চুরি, সহযোগিসহ পুলিশের হাতে ধরা

নগরের পাহাড়তলী থানার অলংকার শপিং কমপ্লেক্সে কাপড়ের দোকানে যান স্বামী স্ত্রী পরিচয় কাপড় কিনতে। সুযোগ বুঝে দোকানির মোবাইল নিয়ে চম্পট। অবশেষে এ ঘটনায় জড়িত ৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।  

রোববার (২৬ সেপ্টেম্বর) দিবাগত রাতে পৃথক অভিযানে তাদের গ্রেপ্তার করা হয়। 

গ্রেপ্তারকৃতরা হলেন,  মো. এককান্দর প্রকাশ শওকত, আল শাহিন আব্দুল্লাহ রিজভী, মিজানুর রহমান ও রিনা বেগম । এদের মধ্যে এসকান্দর ও রিনা স্বামী স্ত্রী পরিচয় দেন। 

পুলিশ জানায়, পাহাড়তলী থানার অলংকার শপিং কমপ্লেক্স মার্কেটের প্যারিস কর্ণার মো. জাবেরের কাপড়ের দোকানে স্বামী স্ত্রী পরিচয় দিয়ে বিভিন্ন রকমের কাপড় পছন্দ করে। ৬ হাজার ৫০০ টাকা মূল্যের কাপড় ক্রয়ের সুযোগে বিক্রেতার আইফোন ১০ সেটটি চুরি করে তারা।

সিসি ক্যামেরায় তা ধরা পড়লে অভিযোগ পেয়ে অভিযানে নামে পাহাড়তলী থানা পুলিশ।তাতক্ষণিকভাবে গ্রেপ্তার করা হয় রিনা বেগমকে। তার দেওয়া তথ্যে ও তথ্য প্রযুক্তির সহায়তায় মো. এসকান্দারকে সোমবার (২৭ সেপ্টেম্বর) রাত ৩টায় চট্টগ্রাম জেলার রাউজান থানার পূর্ব গোজরা এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। পরে তার দেওয়া তথ্যমতে চোরাই সেটটি কোতোয়ালী থানার শাহ আমানত সিটি কর্পোরেশন মার্কেট থেকে উদ্ধার করা হয়। এসময় এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে আল শাহিন আব্দুল্লাহ রিজভী  ও মিজানুর রহমানকে গ্রেপ্তার করা হয়। 

পাহাড়তলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মোস্তাফিজুর রহমান জানান, পাহাড়তলীর শপিং কমপ্লেক্স মার্কেটের এ চুরি ঘটনাকে কেন্দ্র করে পুলিশ বিভিন্ন জাগায় অভিযান চালায়। গ্রেপ্তারকৃতদের দেয়া তথ্যে ও তথ্য প্রযুক্তির সহায়তায় অভিযান চালিয়ে এ ঘটনায় জড়িত ৪ সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে।

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়