Cvoice24.com

চসিকে চাকরি পেল মুরাদপুরে নালায় পড়ে নিখোঁজ সালেহ আহমদের ছেলে 

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১৮:০১, ১২ অক্টোবর ২০২১
চসিকে চাকরি পেল মুরাদপুরে নালায় পড়ে নিখোঁজ সালেহ আহমদের ছেলে 

নগরের মুরাদপুরে জলাবদ্ধতার তীব্র স্রোতে পা পিছলে নালায় পড়ে নিখোঁজ সবজি বিক্রেতা মো. সালেহ আহমদের ছেলে সাদেকুল মহিমকে চাকরি দিয়েছে চট্টগ্রাম সিটি করপোরেশন।

মঙ্গলবার (১২ অক্টোবর) চট্টগ্রাম সিটি করপোরেশন কার্যালয়ে মেয়র রেজাউল করিমের সাথে সাক্ষাৎ করে সাদেকুল মহিম। এসময় মেয়র তাকে আগামী ১ নভেম্বর থেকে কাজে যোগ দেয়ার পরামর্শ দেন।

এ বিষয়ে জানতে চাইলে সাদেকুল মহিম সিভয়েসকে বলেন, ‌‘আমি আরো আগে চট্টগ্রাম সিটি করপোরেশনে চাকরির জন্য আমার জীবন বৃত্তান্ত জমা দিয়ে এসেছিলাম। আজ আমাকে মেয়র সাহেবের সাথে দেখা করার জন্য ফোন করা হয়। আমি এসে মেয়র সাহেবের সাথে দেখা করেছি। তিনি আমাকে আগামী ১ নভেম্বর থেকে কাজে যোগ দিতে বলেন।’ তবে কোন পদে তাকে চাকরি দেয়া হচ্ছে সে বিষয়ে অবগত নন বলে জানান তিনি।

তিনি আরও বলেন, ‘আমি আমার জীবন বৃত্তান্তে এসএসসি পাস উল্লেখ করেছি। এ বছর আমি এইচএসসি পরীক্ষায় অংশগ্রহণ করব। চাকরির পাশাপাশি লেখাপড়া চালিয়ে যাওয়ার ইচ্ছা রয়েছে।’

প্রসঙ্গত, গত ২৫ আগস্ট নগরের মুরাদপুর এলাকায় জলাবদ্ধতার তীব্র স্রোতে পা পিছলে নালায় পড়ে নিখোঁজ হন ৫৫ বছর বয়সী সবজি বিক্রেতা মো. সালেহ আহমদ। তার বাড়ি পটিয়া উপজেলার মনসার টেক এলাকায়। তিনি ওই এলাকার আব্দুল হাকিমের ছেলে। ফায়ার সার্ভিসের ৫ সদস্যের ডুবুরি দল ও রেসকিউ টিমের ৬ সদস্য তাকে উদ্ধারে সপ্তাহের বেশি সময় ধরে অভিযান চালিয়েও লাশ উদ্ধার করতে সক্ষম হয়নি। পরে চসিক মেয়র ওই সবজি মো. সালেহ আহমদের ছেলে সাদেকুল মহিমকে চাকরি দেয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন।

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়