Cvoice24.com

পাঁচলাইশে একই পরিবারের ৩ জনের ঝুলন্ত মরদেহ উদ্ধার, স্বামী আটক

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১১:৫০, ১৫ অক্টোবর ২০২১
পাঁচলাইশে একই পরিবারের ৩ জনের ঝুলন্ত মরদেহ উদ্ধার, স্বামী আটক

নগরে পাঁচলাইশ থানার মোহাম্মদপুরে একটি আবাসিক এলাকার চারতলা বাসা থেকে মা ও দুই সন্তানের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় নিহত সুমিতার স্বামী সোহেল রানাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

শুক্রবার (১৫ অক্টোবর) সকালে সাড়ে ৯টার দিকে ইসমাইল কলোনির এস এস হাউজ নামে একটি ভবন থেকে ঝুলন্ত অবস্থায় তাদের মরদেহ উদ্ধার করা হয়।

নিহতদের বাড়ি সিরাজগঞ্জের কাজীপুর উপজেলার খোকসা গ্রামে।

নিহতরা হলেন— সুমিতা খাতুন (৩১), তার মেয়ে তানজিনা মুন (৭) এবং ছেলে শান বাবু (৩)।  

পাঁচলাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহেদুল কবির বলেন, ‘একটি ভবন থেকে তিন জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। আত্মহত্যা করা মহিলার স্বামীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।‘ ময়নাতদন্তের রিপোর্ট পেলে বিস্তারিত জানা যাবে বলে জানান তিনি।

এর আগে, বুধবার দিবাগত রাত ৩টায় স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে পুলিশ মিরসরাই উপজেলার জোরারগঞ্জের সোনাপাহাড় এলাকায় গিয়ে তিনজনের মরদেহ উদ্ধার করে। তারা হলেন— মুদি ব্যবসায়ী মোস্তফা সওদাগর, তার স্ত্রী জেসমিন ও ছেলে আহমদ। পুলিশের দেওয়া তথ্য মতে, তাদের গলায় দাগ এবং শরীরে ধারাল অস্ত্র দিয়ে একাধিক কোপানোর চিহ্ন ছিল। মরদেহগুলো বীভৎস অবস্থায় উদ্ধার করা হয়। এ ঘটনায় গতকাল সন্ধ্যায় নিহত মোস্তফা সওদাগরের মেয়ে জুলেখা বেগম বাদী হয়ে ‘অজ্ঞাতনামা’ আসামিদের নামে একটি মামলা দায়ের করেন।  

-সিভয়েস/আইএইচ

সর্বশেষ

পাঠকপ্রিয়