Cvoice24.com

স্বামীর পরকীয়ায় ‘অতিষ্ঠ’ স্ত্রীর দুই সন্তান নিয়ে আত্মহত্যা

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ২১:১৪, ১৫ অক্টোবর ২০২১
স্বামীর পরকীয়ায় ‘অতিষ্ঠ’ স্ত্রীর দুই সন্তান নিয়ে আত্মহত্যা

নগরের পাঁচলাইশ থানার মোহাম্মদপুর এলাকায় দুই সন্তানসহ ভাড়া বাসায় থাকতেন সুমিতা খাতুন ও সোহেল রানা দম্পতি। রাত বিরাতে প্রায়শই মোবাইল নিয়ে ব্যস্ত থাকতেন স্বামী রানা, সময় দিতেন না স্ত্রী ও সন্তানদের। স্ত্রীর সন্দেহ ছিলো অন্য নারীর সাথে পরকীয়ার সম্পর্ক রয়েছে স্বামীর। আর এসব কারণে দীর্ঘদিন ধরেই তাদের মাঝে চলছিলো মনোমালিন্য, খুব একটা ভালো যাচ্ছিলো না সংসার জীবন। 

সর্বশেষ গত দুইদিন আগেও তাদের মাঝে হয়েছিলো দাম্পত্য কলহ। রাগ করে স্ত্রী বাড়ি চলে গেছে বলে স্বামী জানলেও পরে বাসা থেকে স্বামীর ফোনেই পুলিশ স্ত্রী-সন্তানের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে।

শুক্রবার (১৫ অক্টোবর) সকালে ইসমাইল কলোনির এস এস হাউজ নামক একটি ভবন থেকে লাশ উদ্ধারের পর প্রথমিকভাবে স্বামী সোহেল রানাকে জিজ্ঞাসাবাদে এমন তথ্য পাওয়া গেছে বলে জানায় পুলিশ।  

নগর পুলিশের উপ-কমিশনার (উত্তর) মোখলেছুর রহমান জানান, তাদের দাম্পত্য জীবনে স্বামী সোহেল রানাকে সন্দেহ করতো স্ত্রী সুমিতা। তিনি ভাবতেন তার স্বামী অন্যের সাথে পরকীয়া করছে এবং যার কারণে তাদের অবহেলা করছে। এসব নিয়ে তাদের মাঝে ঝগড়া বিবাদ হতো প্রায়শই। আর এসব কারণেই সন্তানসহ আত্মহত্যা করেছে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে। 

তিনি আরও জানান, বিষয়টি আত্মহত্যা নাকি হত্যাকাণ্ড সে বিষয়টি খতিয়ে দেখা হবে। আমরা বিষয়টি নিয়ে তদন্ত করছি। ময়নাতদন্তের প্রতিবেদন হাতে পেলে বিস্তারিত জানা যাবে। 

সর্বশেষ

পাঠকপ্রিয়