Cvoice24.com

সিএমপির উপ কমিশনার বিজয় বসাককে বদলি

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১৫:২২, ১৮ অক্টোবর ২০২১
সিএমপির উপ কমিশনার বিজয় বসাককে বদলি

সাম্প্রদায়িক হামলার ঘটনার মধ্যেই সিএমপির উপ-কমিশনার (দক্ষিণ) বিজয় বসাকসহ দেশের সাত পুলিশ সুপারকে বদলি করা হয়েছে। যেসব এলাকার কর্মকর্তাদের বদলি করা হয়েছে তাদের দায়িত্বপূর্ণ এলাকায় সাম্প্রদায়িক হামলার ঘটনা ঘটেছে। 

যদিও স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের উপসচিব ধন রঞ্জন দাস স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে 'জনস্বার্থে' নিয়মিত বদলি হিসেবেই উল্লেখ করা হয়েছে।

প্রজ্ঞাপনে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার বিজয় বসাককে ঢাকায় সিআইডিতে, রংপুর জেলার পুলিশ সুপার বিপ্লব কুমার সরকারকে ঢাকা মেট্রোপলিটন পুলিশে ও পুলিশ হেডকোয়ার্টার্সের এআইজি ফেরদৌস আলী চৌধুরীকে রংপুরের পুলিশ সুপার, ফেনী জেলার পুলিশ সুপার খন্দকার নুরন্নবীকে ঢাকায় পুলিশ হেডকোয়ার্টার্সে ও পুলিশ হেডকোয়ার্টার্সের এআইজি মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুনকে ফেনী জেলার পুলিশ সুপার হিসেবে বদলি করা হয়েছে। সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার সঞ্জয় সরকারকে চট্টগ্রাম রেঞ্জ ডিআইজির কার্যালয়ে উত্তর পুলিশ হেডকোয়ার্টার্সের এআইজি সোহেল রানাকে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশে উপ-কমিশনার হিসেবে বদলি করা হয়েছে। 

গত শুক্রবার চট্টগ্রামের কোতোয়ালী থানার জেএমসেন হলে মুসল্লিরা মিছিল নিয়ে হামলা চালায়। এতে পুলিশের ভূমিকা নিয়েও প্রশ্ন উঠেছিল। এছাড়া তারও আগে একই থানার ফিরিঙ্গিবাজারে প্রতিমা নেওয়ার সময় ঢিল ছুঁড়ে হাত ভেঙে দেওয়ার ঘটনা ঘটে।

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়