Cvoice24.com

চমেকে সংঘর্ষের ঘটনায় থানায় নওফেল অনুসারিদের এজাহার

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১৮:৪০, ৩০ অক্টোবর ২০২১
চমেকে সংঘর্ষের ঘটনায় থানায় নওফেল অনুসারিদের এজাহার

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল ক্যাম্পাসে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ছাত্রলীগের দুপক্ষের সংঘর্ষের ঘটনায় থানায় এজাহার দায়ের করেছেন আহতরা। শনিবার বিকেলে নওফেল অনুসারির আহতরা থানায় পাঁচলাইশ থানায় এজাহারটি দায়ের করেন।  

বিষয়টি সিভয়েসকে নিশ্চিত করেছেন পাঁচলাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল কবির। 

তিনি বলেন, চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে সংঘর্ষের ঘটনায় আহতরা থানায় একটি এজাহার দিয়েছে। মামলা হবে। বিস্তারিত পরে জানানো হবে।

এর আগে শুক্রবার (২৯ অক্টোবর) রাত সাড়ে ১১টায় এবং আজ শনিবার সকাল নয়টায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। দুই দফার সংঘর্ষের ঘটনায় উভয় পক্ষের তিনজন আহত হয়েছে।

আহতরা হলেন— মাহফুজুল হক (২৩), নাইমুল ইসলাম (২০) এবং আকিব হোসেন (২০)। এদের মধ্যে আকিব শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসন চৌধুরী নওফেলের অনুসারী হিসেবে ক্যাম্পাসে পরিচিত। আর মাহফুজ ও নাইমুল ইসলাম নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীনের অনুসারী হিসেবে পরিচিত।

এদিকে ছাত্রলীগের দুই পক্ষের সংঘর্ষের ঘটনায় চট্টগ্রাম মেডিকেল কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধের সিদ্ধান্ত নিয়েছে কলেজ কর্তৃপক্ষ। একই সাথে সন্ধ্যা ৬টার মধ্যে শিক্ষার্থীদের ছাত্রাবাস ছাড়ার নির্দেশনাও দেওয়া হয়েছে। এ ঘটনায় পাঁচ সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। আগামী এক সপ্তাহের মধ্যে প্রতিবেদন দিতে নির্দেশনাও দেয়া হয়েছে। পাশাপাশি চট্টগ্রাম মেডিকেল কলেজের পরিস্থিতি স্বাভাবিক রাখতে অনির্দিষ্টকালের জন্য পুলিশ প্রশাসনের উপর দায়িত্ব দেয়া হয়েছে।

 

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়