Cvoice24.com

ভাড়া নিয়ে বাকবিতণ্ডা, যাত্রীকে ফেলে দেওয়ার অভিযোগে চালক-হেলপার আটক

সিভয়েস ডেস্ক

প্রকাশিত: ১০:২৫, ১৩ নভেম্বর ২০২১
ভাড়া নিয়ে বাকবিতণ্ডা, যাত্রীকে ফেলে দেওয়ার অভিযোগে চালক-হেলপার আটক

ফাইল ছবি।

চট্টগ্রাম নগরে ভাড়া নিয়ে বাকবিতণ্ডার একপর্যায়ে চলন্ত গাড়ি থেকে যাত্রীকে লাথি দিয়ে ফেলে দেওয়ার অভিযোগে এক বাস চালক ও হেলপারকে আটক করেছে পুলিশ।

আটক দুইজন হলেন— বাসচালক মো. হাসান (২৯) ও সহকারী মো. আশরাফ (১৮)। 

এরআগে গতকাল শুক্রবার রাতে জরুরি সেবা নম্বর ট্রিপল নাইনে ফোন পেয়ে আবদুল হামিদ নামে আহত ওই যাত্রীকে টাইগারপাস মোড় থেকে উদ্ধার করে কোতোয়ালী থানা পুলিশ। পরে টাইগারপাসে প্রত্যক্ষদর্শীরা বাসটিকে আটকিয়ে বাস চালককে আটক করলেও হেলপার পালিয়ে যায়। শনিবার সকালে ফের  অভিযান চালিয়ে টাইগারপাস থেকে তাকে আটক করা হয়।

পুলিশ জানায়, শুক্রবার রাতে আব্দুল হামিদ নগরের বহদ্দারহাট থেকে টাইগারপাসে আসার জন্য ১০ নম্বর রুটের বাসে ওঠেন। তিনি পাঁচ টাকা ভাড়া দেন। তখন সহকারী তার কাছ থেকে আরও তিন টাকা বাড়তি ভাড়া দাবি করেন। এ নিয়ে দুইজনের মধ্যে ঝগড়া শুরু হয়। ঝগড়ার একপর্যায়ে নগরীর ইস্পাহানির মোড় এলাকায় বাস পৌঁছানোর পর সহকারী আশরাফ যাত্রী আব্দুল হামিদকে ধাক্কা দিয়ে রাস্তায় ফেলে দেন। এরপর বাসটি টাইগারপাসের দিকে এগিয়ে যায়। স্থানীয়রা বিষয়টি দেখে ট্রিপল নাইনে ফোন করে পুলিশের কাছে এ বিষয়ে অভিযোগ করেন।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নেজাম উদ্দীন বলেন, ভাড়া নিয়ে বাকবিতণ্ডার জেরে চলন্ত বাস থেকে যাত্রীকে ফেলে দেওয়ার অভিযোগে চালক-হেলপার দুজনকেই আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে। 

গত বছরের ২৫ সেপ্টেম্বর রাতে চট্টগ্রামের জিইসিতে বাস ভাড়ার ১ টাকা কম-বেশি নিয়ে বাকবিতণ্ডার জেরে চলন্ত বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে জসিম উদ্দিন (৪৫) নামের এক যাত্রীকে হত্যা করে একই রুটের বাস হেলপার।

Nagad

সর্বশেষ

পাঠকপ্রিয়