Cvoice24.com

ওয়াসায় রাজপথে দাঁড়িয়ে মাইক্রোসহ ছিনতাইকারী ধরলেন সার্জেন্ট

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১১:৫৫, ২২ নভেম্বর ২০২১
ওয়াসায় রাজপথে দাঁড়িয়ে মাইক্রোসহ ছিনতাইকারী ধরলেন সার্জেন্ট

প্রতীকি ছবি

সোমবার বেলা সাড়ে ১২ টা। জিইসি থেকে ছুঁ মেরে এক নারীর স্বর্ণের চেইন ছিনিয়ে মাইক্রোবাস নিয়ে পালাচ্ছিল এক দল ছিনতাইকারী। সেটি চোখে পড়ে সেখানে দায়িত্বরত সিএমপির এক ট্রাফিক সার্জেন্টের। তিনি ওয়ারল্যাস বার্তায় তা জানান ওয়াসার মোড়ে দায়িত্বরত ট্রাফিক সার্জেন্টকে। বার্তা পেয়ে মাইক্রোবাসে থাকা ছিনতাইকারীদের ধরতে ওয়াসার মোড়ের মাঝ রাস্তায় দাঁড়িয়ে যান সিএমপির ট্রাফিক (দক্ষিণ) সার্জেন্ট ইমরানুজ্জামান। 

কিন্তু ছিনতাইকারীরাও কম যায় না। তার পথ রূদ্ধ হয়েছে সেটা টের পেয়ে দ্রুত গতিতে পালাতে গিয়ে রাস্তায় থাকা বেশ কয়েকটি যানবাহনে এলোপাথাড়ি আঘাত হানে ওই মাইক্রোটি। তবে নাছোড় বান্দা সার্জেন্ট ইমারুনুজ্জামানও। তিনি আশপাশে থাকা গাড়ি চালকদের সহযোগিতায় মাইক্রোটিকে আটকান। এরই মধ্যে মাইক্রোতে থাকা ছিনতাইকারীদের কয়েকজন পালিয়ে গেলেও চালককে আটক করতে সক্ষম হন তিনি। পরে তাকে চকবাজার থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

আটক মাইক্রো চালকের নাম মো. ইসমাইল (৩৫)। তিনি ঢাকার লালবাগের বাসিন্দা হলেও থাকেন চট্টগ্রাম নগরের ডবলমুরিং থানার সিডিএ ২৬ নম্বর এলাকায়। 
 
দায়িত্বরত সিএমপির ট্রাফিক দক্ষিণ বিভাগের সার্জেন্ট ইমরানুজ্জামান সিভয়েসকে বলেন, ‘আমি ওয়াসার মোড়ে দায়িত্ব পালন করছিলাম। বেলা সাড়ে ১২টার দিকে ওয়ারল্যাস সেটে জিইসি মোড়ে দায়িত্বরত সার্জেন্টের বার্তা পাই। একটি মাইক্রোতে করে ছিনতাইকারীরা ওয়াসার দিকে পালিয়ে যাচ্ছে। গাড়ির নম্বর চট্টমেট্রো চ-৮২৬৫। আমি সাথে সাথেই ওয়াসার মোড়ে রাস্তার মাঝখানে গাড়ির গতি রোধ করি। তবে মাইক্রো চালক তা টের পেয়ে সামনে যে সব গাড়ি ছিল সবগুলোকে এলাপাথাড়ি ধাক্কা দিয়ে দ্রুত গতিতে পালিয়ে যেতে চায়। এরপরও অন্য গাড়ির চালকদের সহযোগিতায় ওই মাইক্রোবাসটিকে চালকসহ আটক করতে সক্ষম হই। এরই মধ্যে গাড়িতে থাকা এক ছিনতাইকারী পালিয়ে যায়। পরে চকবাজার থানা পুলিশের কাছে আটক চালকসহ মাইক্রোটিকে হস্তান্তর করি।’ 

চকবাজার থানার এসআই দীপন পাল সিভয়েসকে বলেন, ‘ওয়াসার মোড়ে ছিনতাইকারীকে ধরার খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে ঈসমাইলকে থানায় নিয়ে আসি। তাকে জিজ্ঞাসাবাদ চলছে। তবে আমরা ঘটনাস্থলে কোনো ভিকটিমকে পাই নাই।’

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়