Cvoice24.com

স্ত্রী হত্যা মামলায় জামিন মিলেনি বাবুল আক্তারের

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১৮:৩৬, ৫ জানুয়ারি ২০২২
স্ত্রী হত্যা মামলায় জামিন মিলেনি বাবুল আক্তারের

পিবিআই হেফাজতে আদালতে বাবুল আক্তার। ফাইল ছবি

স্ত্রী হত্যা মামলায় গ্রেপ্তার এক সময়ের দাপুটে পুলিশ কর্মকর্তা বাবুল আক্তারকে জামিন দেননি আদালত। 

বুধবার (৫ জানুয়ারি) চট্টগ্রাম মহানগর দায়রা জজ শেখ আশফাকুর রহমানের আদালতে জামিন আবেদন করলে বিচারক জামিন আবেদন নামঞ্জুর করেন।

বাবুল আক্তারের আইনজীবী এডভোকেট ইফতেখার সাইমুল চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, বাবুল আক্তারের পক্ষে জামিনের জন্য মহানগর দায়রা জজ আদালতে আবেদন করলে রাষ্ট্রপক্ষ থেকে জামিনের বিরোধিতা করা হয়। উভয়পক্ষের শুনানি শেষে আদালত জামিন আবেদন নামঞ্জুর করেন।

এরআগে গত ১০ আগস্ট ও ১৮ আগস্ট দুদফা জামিন আবেদন নামঞ্জুর করেন আদালত। 

উল্লেখ্য, ২০১৬ সালের ৫ জুন সকালে চট্টগ্রাম নগরের ওআর নিজাম রোডে ছেলেকে স্কুলবাসে তুলে দিতে যাওয়ার পথে দুর্বৃত্তদের হামলায়  নিহত হন মাহমুদা খানম মিতু। ঘটনার সময় স্বামী পুলিশ সুপার বাবুল আক্তার অবস্থান করছিলেন ঢাকায়। চট্টগ্রামে ফিরে তৎকালীন পুলিশ সুপার ও মিতুর স্বামী বাবুল আক্তার পাঁচলাইশ থানায় অজ্ঞাতনামাদের আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন।

জঙ্গিবিরোধী কার্যক্রমের জন্য স্ত্রীকে হত্যা করা হয়ে থাকতে পারে বলে মামলায় অভিযোগ করলেও সময়ের সাথে সাথে  মামলার গতিপথ পাল্টে যায়। একপর্যায়ে স্বামী বাবুল আক্তারের বিরুদ্ধেই হত্যার সঙ্গে জড়িত থাকার সংশ্লিষ্টতা পাওয়ার পর জিজ্ঞাসাবাদের জন্য গত ১১ মে ডেকে তাকে হেফাজতে নেয় পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। 

এরপর গত ১২ মে বাবুল আক্তারকে প্রধান আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন তার শ্বশুর। মামলার অন্যান্য আসামিরা হলেন হলেন- কামরুল ইসলাম মুছা, কালু, ওয়াসিম, শাহজাহান, আনোয়ার, এহতেসামুল হক ভোলা ও সাকি।

-সিভয়েস/আইএইচ

সর্বশেষ

পাঠকপ্রিয়