Cvoice24.com

গৃহকর্মী সেজে স্বর্ণালংকারের খবর নিতো স্ত্রী, স্বামী করতেন চুরি

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ২০:১৩, ১৪ জানুয়ারি ২০২২
গৃহকর্মী সেজে স্বর্ণালংকারের খবর নিতো স্ত্রী, স্বামী করতেন চুরি

বায়েজিদে গ্রেপ্তার চোরচক্রের চারজন

চট্টগ্রামে বায়েজিদ এলাকায় বাসাবাড়িতে বুয়ার কাজ করতেন রুমা আকতার। আর স্বামী সাইফুদ্দিন তার মারফতে বাড়ির মালিকের স্বর্ণালংকারের খবর নিতেন। বাড়ির সদস্যরা কোথাও বেড়াতে গেলে সুযোগ বুঝে এই দম্পত্তি হাতিয়ে নিতেন স্বর্ণালংকারসহ নগদ অর্থ।

বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) দুপুর ২টায় এই দম্পত্তিসহ চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। উদ্ধার করা হয়েছে চোরাই স্বর্ণালংকার ও নগদ বিদেশি অর্থ।

গ্রেপ্তার অন্য আসামিরা হলেন- মোঃ সাইফুল ইসলাম (২২), মোঃ আলম (২৪)। 

পুলিশ জানায়, গত ২৫ ডিসেম্বর আতুরার ডিপো এলাকায় এক প্রবাসী তার পরিবারের সদস্যদের নিয়ে বেড়াতে গেলে স্বর্ণলংকার, সৌদি রিয়েলসহ মূল্যবান জিনিসপত্র চুরি করে নিয়ে যায় চোরের দল। এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের করে ওই প্রবাসী। এই অভিযোগের সূত্র ধরে তদন্ত শুরু করে বায়েজিদ থানা পুলিশ। তদন্তের একপর্যায়ে সাইফুলের তথ্য পায় তারা। ১০ জানুয়ারি রৌফাবাদ থেকে সাইফুলকে গ্রেপ্তার করে রিমান্ডে নেওয়া হয়। রিমান্ডে সে তার স্ত্রীসহ আরও তিনজনের তথ্য দেয়। পরে তিনজনকে গ্রেপ্তার করে তাদের দেওয়া তথ্যমতে চোরাই মালামাল উদ্ধার করা হয়।  

বায়েজিদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান বলেন, এক প্রবাসীর বাসায় চুরির ঘটনার সূত্র ধরে এই চোর চক্রের সন্ধান পাওয়া গেছে। তাদের চারজনকেই গ্রেপ্তার করে চোরাই মালামাল উদ্ধার করা হয়েছে। 

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়