Cvoice24.com

কোতোয়ালীতে ২৮টি চোরাই মোবাইলসহ গ্রেপ্তার ৭ 

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১৩:৪৬, ১৬ জানুয়ারি ২০২২
কোতোয়ালীতে ২৮টি চোরাই মোবাইলসহ গ্রেপ্তার ৭ 

কোতোয়ালী থানায় গ্রেপ্তার মোবাইল চোর

চট্টগ্রাম নগরের কোতোয়ালীতে ২৮টি চোরাই মোবাইলসহ চোর চক্রের ৭ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

শনিবার (১৫ জানুয়ারি) বিকেল সাড়ে ৫টায় চট্টগ্রাম বটতলী পুরাতন রেলস্টেশন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়। 

গ্রেপ্তাররা হলো- মুহাম্মদ সোহেল উদ্দিন (৩০), শাহাদাৎ হোসেন বাবলু (৩০), মো. রফিকুল ইলসাম (৩৮), মো. সাইফুল (৩৩), মো. মানিক মিয়া (৪১), মো. মেরাজ গাজী (৪৬), মো. কামরুল হাসান। 

বিষয়টি নিশ্চিত করে চট্টগ্রাম মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগের উপ-পুলিশ কমিশনার মুহাম্মদ আলী হোসেন বলেন, অনেকদিন ধরে বটতলী পুরাতন রেলস্টেশন এলাকায় একটি চোর চক্র মোবাইল ও লেপটপ কেনা-বেচা করে আসছে। তাদেরকে হাতেনাতে ধরতে আমাদের সোর্সকে কাজে লাগিয়ে শনিবার ওই এলাকায় অভিযান চালিয়ে বটতলী স্টেশনেই ৬ জনকে গ্রেপ্তার করা হয়। পরে চৈতন্য গলি থেকে আরো একজনকে গ্রেপ্তার করা হয়।  

তিনি বলেন, আসামিরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে তারা মোবাইল চুরি করার পরে ডিভাইসের সাহায্যে চোরাই মোবাইল সমূহের আইএমইআই নম্বর পরিবর্তন করে নগরের বিভিন্ন স্থানে বিক্রয় করে থাকে। আইএমইআই নম্বর পরিবর্তন করায় উদ্ধারকৃত চোরাই মোবাইলসমূহের মালিকানা যাচাই কঠিন হয়ে পরে। তাদের বিরুদ্ধে কোতোয়ালী থানায় নিয়মিত মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হয়।

-সিভয়েস/একে

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়