Cvoice24.com

ভোক্তা ঠকিয়ে জরিমানা গুণলো নামিদামি চার প্রতিষ্ঠান 

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১৮:২০, ১৭ জানুয়ারি ২০২২
ভোক্তা ঠকিয়ে জরিমানা গুণলো নামিদামি চার প্রতিষ্ঠান 

ভোক্তা ঠকানোর দায়ে জরিমানা গুণলো নামিদামি চার প্রতিষ্ঠান। 

চট্টগ্রামে ভোক্তা ঠকানোর দায়ে বনফুল, স্বপ্ন ও ফামেভিলের মত চারটি নামিদামি প্রতিষ্ঠানকে দেড় লাখ টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

মূল্য তালিকা প্রদর্শন না করা, খাবারে অননুমোদিত রং ব্যবহার, নোংরা পরিবেশে খাদ্য তৈরি ও মেয়াদোত্তীর্ণ পণ্যের গায়ে নতুন মেয়াদ লাগিয়ে গ্রাহক ঠকানোর কারণে নামিদামি চার প্রতিষ্ঠানকে দেড় লাখ টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

সোমবার (১৭ জানুয়ারি ) নগরের ডবলমুরিং ও খুলশী এলাকায় পরিচালিত অভিযানে নেতৃত্ব দেন জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তর চট্টগ্রাম বিভাগীয় কার্যাল‌য়ের উপপরিচালক মোহাম্মদ ফয়েজ উল্যাহ, সহকারী প‌রিচালক নাস‌রিন আক্তার, সহকারী পরিচালক মো. আনিছুর রহমান ও চট্টগ্রাম জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. দিদার হোসেন। 

অভিযানে মূল্য তালিকা প্রদর্শন না করায় নগরের খুলশী এলাকার বনফুলকে ৫ হাজার ও মেয়াদোত্তীর্ণ পণ্যে নতুন মেয়াদ লাগিয়ে পণ্য বিক্রি করায় চৌমুহনী এলাকার বনফুলকে ৬০ হাজার টাকা, আগ্রাবাদ এলাকার স্বপ্নকে ৩০ হাজার টাকা, একই এলাকার ফার্মভিলেকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। তাছাড়া বিভিন্ন পণ্যে আমদানীকারকের স্টীকার না থাকার মৌসুমি স্টোরকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়। 

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়