Cvoice24.com

হলুদ মরিচ ধনিয়ার গুড়ায় ক্যামিকেল, র‌্যাবের অভিযানে আটক ৬ 

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১৪:৫৫, ২১ জানুয়ারি ২০২২
হলুদ মরিচ ধনিয়ার গুড়ায় ক্যামিকেল, র‌্যাবের অভিযানে আটক ৬ 

চট্টগ্রাম নগরের কোতোয়ালীতে হলুদ, মরিচ, ধনিয়ার গুড়ায় ক্যামিকেল মিশিয়ে বিক্রির অপরাধে ৬ জনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। 

বৃহস্পতিবার (২০ জানুয়ারি) দুপুর ২টায় কোতোয়ালীর খাতুনগঞ্জ বাজারের ০৫ নং হামিদউল্লাহ মিয়া চৌধুরী বিল্ডিংয়ের নিচ তলায় আরিফের মিলে এ অভিযান চালানো হয়। 

আটকরা হলেন- মো. ইসহাক (৪০), মো. সাগর (২৭), মো. নসু মাঝি (৬০), রাহাত উদ্দিন(২১), মো. শহিদ (৪০), খাইরুল (৩০)।  

র‌্যাব-৭ জানায়, মহানগরের বিভিন্ন বাজারে টহলের মাধ্যমে খরব আসে কোতোয়ালী থানার খাতুনগঞ্জ বাজারে আরিফের মিলে হলুদ, মরিচ ও ধনিয়া ভাঙ্গানোর পর ক্যামিকেল মিশিয়ে বাজারে বিক্রির প্রক্রিয়া চলছে, এমন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি টিম ঘটনাস্থলে গিয়ে ভেজাল মালামাল জব্দ ও ৬ জনকে আটক করে। 

এসময় একটি মিল থেকে ভেজাল হলুদ, মরিচ ও ধনিয়ার গুড়া তৈরীর উপকরণ লাল রংয়ের ক্যামিকেল আটশ’ ৫০ গ্রাম, হলুদ রংয়ের ক্যামিকেল তিনশ’ ৫০ গ্রাম, খয়েরি রংয়ের ক্যামিকেল ২০ গ্রাম, কয়লা আটশ’ গ্রাম, দুইশ’ ৮৬ কেজি গোটা মিশ্রিত হলুদ, তিনশ ৩৩ কেজি ভেজাল হলুদের গুড়া, ১৫৭ কেজি ভেজাল মরিচের গুড়া, ৮০ কেজি ভেজাল ধনিয়ার গুড়া ও পাঁচশ ৬৫ কেজি ধানের কুড়া জব্দ করা হয়। 

বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার বলেন, আমাদের টহল টিমের মাধ্যমে আমরা খাতুনগঞ্জ বাজারে হলুদ, মরিচ, ধনিয়া গুড়ায় ক্যামিকেল মিশানোর অপরাধে ৬ জনকে আটক করি তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। 

 

-সিভয়েস/একে

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়