Cvoice24.com

টিকা সনদ ছাড়া খাবার খাইয়ে জরিমানা গুনলো চট্টগ্রামের ১২ রেস্টুরেন্ট

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১৯:০২, ২২ জানুয়ারি ২০২২
টিকা সনদ ছাড়া খাবার খাইয়ে জরিমানা গুনলো চট্টগ্রামের ১২ রেস্টুরেন্ট

করোনাভাইরাসের নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন ঠেকাতে সরকার ঘোষিত বিধিনিষেধ মানাতে কঠোর চট্টগ্রামের প্রশাসন।  টিকা সনদ ছাড়া ক্রেতাদের রেস্টুরেন্টে খাবার পরিবেশন করায় ১২ রেস্টুরেন্টকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। 

শনিবার (২২ জানুয়ারি) নগরের আগ্রাবাদ, ওয়াসা ও দামপাড়া এলাকায় এসব রেস্টুরেন্ট ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন চসিকের নির্বাহী ম্যাজিস্ট্রেট মারুফা বেগম নেলী। ১২টি মামলা ৪২ হাজার ২শ টাকা জরিমানা করেন তিনি। এছাড়া আরও তিনটি রেস্তোরাকে ১২শ টাকা জরিমানা করা হলেও সেগুলোর নাম জানা যায়নি।

চসিকের নির্বাহী ম্যাজিস্ট্রেট মারুফা বেগম নেলী জানান, করোনা ভাইরাস নিয়ন্ত্রণের জন্য সরকার ঘোষিত বিধিনিষেধ না মানায় ও গ্রাহকদের টিকা সনদ না দেখে রেস্টুরেন্টে খাবার পরিবেশন করার অপরাধে তাদের জরিমানা করা হয়েছে। পরবর্তীতে এসব বিষয়ে সচেতন থাকতে তাদের সতর্ক করা হয়েছে।

জরিমানা গুনলো যেসব রেস্টুরেন্ট—

আগ্রাবাদের সেন্টমার্টিন হোটেলের বনেদি রেস্টুরেন্টকে ৫ হাজার টাকা, সিলভার স্পুনকে ৫ হাজার টাকা, দি কপার চিমনীকে ৫ হাজার টাকা, কাচ্চি ডাইনকে ৫ হাজার টাকা, ওরিয়েন্ট রেস্টুরেন্টকে ৫ হাজার টাকা, ওয়াসা মোড়ের কুটুমবাড়ি রেস্টুরেন্টকে ৫ হাজার টাকা, গ্র্যান্ড মোগলকে ৫ হাজার টাকা, দামপাড়ার হান্ডিকে ৫ হাজার টাকা এবং দাবাকে ৩ হাজার টাকা। বাকি তিনটি রেস্তোরা ১২শ টাকা জরিমানা করা হলেও রেস্টুরেন্টগুলোর নাম জানা যায়নি।

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়