Cvoice24.com

৭৭ লাখ টাকা নিয়ে চট্টগ্রাম থেকে পালালেন স্বামী, পাবনায় গ্রেপ্তার স্ত্রী

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১৪:০২, ১ মে ২০২২
৭৭ লাখ টাকা নিয়ে চট্টগ্রাম থেকে পালালেন স্বামী, পাবনায় গ্রেপ্তার স্ত্রী

পুলিশের হাতে আটক নুরজাহান

চট্টগ্রামে ওয়ালটনের ৭৭ লাখ টাকার আত্মসাতের মামলায় নুরজাহান বেগম (২৬) নামে এক মহিলাকে পাবনা থেকে আটক করেছে কোতোয়ালী থানা পুলিশ। 

শনিবার (৩০ এপ্রিল) পাবনা হেমায়েতপুর থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার কাছ থেকে নগদ ৩২ লাখ ৮৯ হাজার টাকাসহ একটি ল্যাপটপ ও মোবাইল জব্দ করা হয়। 

পুলিশ জানায়, চট্টগ্রামে ওয়ালটনের মার্কেটিং বিভাগের প্রধান হিসেবে দীর্ঘ দিন কর্মরত ছিলেন ফারুক হোসেন। সে সুবাধে তিনি নগরের বিভিন্ন শো রুম থেকে নগদ অর্থ সংগ্রহ করে স্ত্রীর হেফাজতের রাখতেন। এক পর্যায়ে ৭৭ লাখ টাকা কোম্পানিকে জমা না দিয়ে স্ত্রীসহ চট্টগ্রাম থেকে নিজ বাড়িতে পালিয়ে যান ফারুক হোসেন। এ ঘটনায় গত ২২ এপ্রিল ওয়ালটন পক্ষ থেকে একটি মামলা দায়ের করা হয়। 

পুলিশ আরো জানায়, মামলা দায়েরের পর গোপন সংবাদে তাদের অবস্থানের স্থান চিহ্নিত করে শনিবার (৩০ এপ্রিল) পাবনার হেমায়েতপুর স্বামী ফারুক হোসেনের আত্মীয়ের বাড়ি থেকে অভিযান চালিয়ে স্ত্রী নুরজাহান বেগমকে গ্রেপ্তার করা হয়। এসময় কলসি ও টিনের জারে রাখা নগদ ৩২ লাখ ৮৯ হাজার টাকা উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি জাহিদুল কবীর। তিনি ‌সিভয়েসকে বলেন, আসামিদের অবস্থান চিহ্নিত করে পাবনার হেমায়েতপুর থেকে নগদ ৩২ লাখ ৮৯ হাজার টাকাসহ স্ত্রী নুরজাহান বেগমকে গ্রেপ্তার করা হয়।  বাকি টাকা নিয়ে ফারুক হোসেন পলাতক। তাকে গ্রেপ্তারে অভিযান চলমান থাকবে‌।

সর্বশেষ

পাঠকপ্রিয়