Cvoice24.com

বাড়িওয়ালাকে ফাঁসাতে দুই বছরের শিশুকে পানির ট্যাংকে ফেলে হত্যা, তিন জনের মৃত্যুদণ্ড

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১৪:২৯, ১৮ মে ২০২২
বাড়িওয়ালাকে ফাঁসাতে দুই বছরের শিশুকে পানির ট্যাংকে ফেলে হত্যা, তিন জনের মৃত্যুদণ্ড

চট্টগ্রাম নগরের বাকলিয়া এলাকায় ২০২০ সালে দুই বছরের শিশু আবদুর রহমান আরাফকে হত্যার মামলায় তিন জনকে মৃত্যুদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। 

বুধবার (১৮ মে) চট্টগ্রামের তৃতীয় অতিরিক্ত মহানগর দায়রা জজ মো. জসিম উদ্দিন এ আদেশ দিয়েছেন।  

মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামিরা হলেন— মো. ফরিদ, মো. হাসান ও হাসানের মা নাজমা বেগম। রায়ের সময় আসামিরা উপস্থিত ছিলেন। এরপর আসামিদের কারাগারে পাঠানো হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন মামলায় রাষ্ট্রপক্ষের অতিরিক্ত পিপি প্রবীর কুমার ভট্টাচার্য। তিনি বলেন, আজ আরাফ হত্যা মামলার রায় ঘোষণার নির্ধারিত তারিখ ছিল। আদালত তিন আসামির সবাইকে দোষী সাব্যস্ত করে মৃত্যুদণ্ডের আদেশ দিয়েছেন।

আদালতের রায়ে সন্তুষ্টি প্রকাশ করে আরাফের বাবা আব্দুল কাইয়ুম গণমাধ্যমে বলেন, তিন আসামির সবাইকে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। এখন আমরা এ রায় দ্রুত বাস্তবায়ন চাই এবং তা যেন দৃষ্টান্ত হয়ে থাকে। কোনো মা-বাবা যেন আমার মতো আর সন্তানহারা না হয়। আমাদের মতো যেন কেউ আঘাত না পায়। 

উল্লেখ্য, ২০২০ সালের ৬ জুন বাকলিয়ায় বাড়িওয়ালা নুরুল আলমকে ফাঁসাতে দুই বছরের শিশু আবদুর রহমান আরাফকে হত্যা করা হয়। এই ঘটনায় ২০ জন সাক্ষী দিয়েছেন। আসামিপক্ষে ১০ জনের সাফাই সাক্ষ্য হয়েছে। এ মামলায় চার্জশিট হয়েছিল ২০২১ সালের ১০ মার্চ।

সর্বশেষ

পাঠকপ্রিয়