Cvoice24.com

ধারালো ছুরির ভয় দেখিয়ে ছিনতাই, গ্রেপ্তার ৩

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১৭:৪৭, ২৩ মে ২০২২
ধারালো ছুরির ভয় দেখিয়ে ছিনতাই, গ্রেপ্তার ৩

চট্টগ্রাম নগরের চান্দগাঁওয়ে এক ব্যক্তিকে মারধর করে নগদ ৩১ হাজার টাকা ও সঙ্গে থাকা মোবাইল ছিনতাই করার অভিযোগে তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে ছিনতাইকাজে ব্যবহৃত সিএনজি অটোরিকশাটি জব্দ করা হয়।

রোববার (২২ মে) রাত ১০টার দিকে চান্দগাঁওয়ের কামাল বাজার এলাকার বশির টাওয়ারের সামনে থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারা হলেন— মোহরার রাঁজা খান চৌধুরী বাড়ির মৃত আহম্মদ মিয়ার ছেলে মো. আলামগীর (২৬), মধ্যম সোনার পাহার মোহাম্মদ আলীর বাড়ির মৃত মানিক মিয়ার ছেলে আলী আজগর (২৬) ও রাউজানের নোয়াপাড়া জাহাঙ্গীর আক্তারের বাড়ির মো. নুরুচ্ছাফার ছেলে মো. ছাদেক (২৬)।

পুলিশ জানায়, গত বুধবার (১৮ মে) রাত সাড়ে ১২টার দিকে পশ্চিম মোহরা মেহেরাজ খান চৌধুরী ঘাটা মোড়ে এক ব্যক্তিকে ধারালো ছুরি দিয়ে মেরে ফেলার ভয় দেখিয়ে সঙ্গে থাকা ১টি রেডমি ৯ (Redmi 9) ও নগদ ৩১ হাজার ১২০ টাকা নিয়ে সিএনজি করে পালিয়ে যায় ছিনতাইকারীরা। পালিয়ে যাওয়ার আগে ভুক্তভোগীকে এলোপাতাড়িভাবে মারধর করে। পরে রোববার ওই ভুক্তভোগী কামাল বাজার বশির টাওয়ারের সামনে ছিনতাইকারীদের দেখতে পেলে পুলিশকে খবর দেয়। ঘটনাস্থলে গিয়ে অভিযুক্তদের গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তারের পর তাদের কাছ থেকে ছিনতাইকাজে ব্যবহৃত সিএনজি (চট্টগ্রাম-থ-১২-০০৪২), নগদ ২ হাজার টাকা ও ছিনতাই করা রেডমি ৯ মোবাইলটি জব্দ করা হয়েছে।

চান্দগাঁও থানার এসআই জাকির হোসেন বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন যাবৎ চট্টগ্রামের বিভিন্ন জায়গায় পথচারীদের ছোরার ভয় দেখিয়ে ছিনতাই করার কথা স্বীকার করেছে। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

-সিভয়েস/ডিসি

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়