Cvoice24.com

ওষুধ চুরিতে আবারও ধরা চমেক হাসপাতালের সরকারি কর্মচারী

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ২১:৫৯, ২২ জুন ২০২২
ওষুধ চুরিতে আবারও ধরা চমেক হাসপাতালের সরকারি কর্মচারী

সরকারি ওষুধ চুরি করতে গিয়ে ফের গ্রেপ্তার হয়েছে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের আরও এক সরকারি কর্মচারী। এবার হাসপাতালের অপারেশন থিয়েটার থেকে রোগীদের ওষুধ পাচারকালে হাতেনাতে ধরা পড়েন তিনি।

মঙ্গলবার (২১ জুন) দুপুরে চমেক হাসপাতালের তৃতীয় তলা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার গোলাম রসুল নোয়াখালী জেলার সেনবাগ পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের মিস্ত্রী বাড়ির পিতা মৃত আবুল মনসুরের ছেলে। তিনি বর্তমানে চকবাজার থানাধীন গোয়াছি বাগানের এক নম্বর গলির ১১ নম্বর বাসায় থাকেন। 

জানা যায়, গত ফেব্রুয়ারিতে বিপুল পরিমাণ সরকারি ওষুধ পাচারকালে গ্রেপ্তার হওয়া দুই হাসপাতালের দুই কর্মচারী আশু চক্রবর্তী ও মো. সৈয়দের সহযোগী গোলাম রসুল। সর্বশেষ গত মঙ্গলবার দুপুরে ওটি কক্ষ থেকে বের হয়ে হাসপাতাল ত্যাগ করতে গেলে তৃতীয় তলায় তার সঙ্গে থাকা ব্যাগ তল্লাশি চালায় কর্তব্যরত পুলিশ সদস্যরা। এসময় তার কাছ থেকে বেশকিছু মূল্যবান ওষুধ উদ্ধার করা হয়। এ ঘটনায় বুধবার তাকে পূর্বের ওষুধ পাচারের একটি মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠায় পাঁচলাইশ থানা পুলিশ। 

আটকের বিষয়টি নিশ্চিত করেন চমেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই নুরুল আলম আশেক। 

তিনি বলেন, ‘দীর্ঘদিন ধরেই গোলাম রসুলের ওপর নজর রাখা হয়। সে পূর্বে গ্রেপ্তার হওয়া দুইজনের সহযোগী। শেষ পর্যন্ত গত মঙ্গলবার দুপুরে তাকে হাতেনাতে সরকারি ওষুধসহ আটক করা হয়। পরবর্তীতে হাসপাতাল কর্তৃপক্ষের অনুমতিক্রমে একটি মামলায় তাকে আদালতে পাঠানো হয়।’


প্রসঙ্গত, গত ৭ ফেব্রুয়ারিতে বিপুল সরকারি ওষুধসহ দুইজনকে গ্রেপ্তার করে পুলিশ। এ ঘটনায় পাঁচলাইশ থানায় একটি মামলা দায়ের হয়। 
 

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়