Cvoice24.com

পদ্মা সেতুর উদ্বোধনীতে এম এ আজিজ স্টেডিয়ামে কনসার্ট, গাড়ি চলবে যে পথে

সিভয়েস ডেস্ক

প্রকাশিত: ১৮:৪০, ২৪ জুন ২০২২
পদ্মা সেতুর উদ্বোধনীতে এম এ আজিজ স্টেডিয়ামে কনসার্ট, গাড়ি চলবে যে পথে

‘স্বপ্নের পদ্মা সেতু’উদ্বোধন উপলক্ষে আগামীকাল শনিবার জমকালো এক কনসার্টের আয়োজন করেছে চট্টগ্রাম জেলা প্রশাসন। বিকেল চারটা থেকে নগরের এম এ আজিজ স্টেডিয়াম সংলগ্ন জিমনেশিয়াম মাঠে এ কনসার্ট অনুষ্ঠিত হবে। কনসার্টে অংশগ্রহণ করবে জনপ্রিয় ব্যান্ড দল তীরন্দাজ, নাটাই, সাসটেইন ও স্থানীয় সংগীত শিল্পীরা।

এছাড়া সকাল সাড়ে আটটা থেকে একই জায়গায় জেলা প্রশাসনের উদ্যোগে আলোচনা সভা, মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান এবং কনসার্ট শেষে সন্ধ্যা সাতটায় বর্ণিল আতশবাজি ডিসপ্লে করা হবে।

কনসার্ট ঘিরে এদিন সকাল ৮টা থেকে রাতে অনুষ্ঠান শেষ না হওয়া পর্যন্ত স্টেডিয়াম ও তার আশপাশের এলাকায় ট্রাফিক ব্যবস্থাপনায় বিশেষ নির্দেশনা দিয়েছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ। 

ট্রাফিক-দক্ষিণ বিভাগ থেকে জানানো হয়েছে, নগরের এম এ আজিজ স্টেডিয়াম সংলগ্ন জিমনেসিয়াম মাঠে অনুষ্ঠিতব্য পদ্মা সেতু শুভ উদ্বোধন সহ বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্ঠান চলাকালে সকাল ০৮.০০ ঘটিকা হতে রাত্রে অনুষ্ঠান শেষ না হওয়া পর্যন্ত স্টেডিয়াম কেন্দ্রিক ইস্পাহানী মোড় হতে কাজির দেউরী, কাঠের বাংলো হতে  উন্মুক্ত বিশ্ববিদ্যালয় মোড়, আটমার্সিং হতে উন্মুক্ত বিশ্ব বিদ্যালয় মোড়, নেভাল ক্রসিং মোড় হতে উন্মুক্ত বিশ্ব বিদ্যালয় মোড় সড়কে সকল প্রকার যানবাহন চলাচল নিয়ন্ত্রণ করা হবে এবং প্রয়োজন সাপেক্ষে ডাইভারশনের মাধ্যমে যান চলাচল সম্পূর্ণরূপে বন্ধ রাখা হবে।  

এছাড়া অনুষ্ঠানে আগত যানবাহন সমূহ (১) ইস্পাহানী মোড়, (২) কাজির দেউরী, (৩) নেভাল ক্রসিং ড্রপিং জোন হিসেবে ব্যবহার করতে পারবে এবং পরবর্তী প্রধান পার্কিং স্থান সিআরবি সড়কে ও জমিয়তুল ফালাহ মসজিদ মাঠে পার্কিং করতে পারবে। 

বহুল প্রতীক্ষিত স্বপ্নের পদ্মা সেতু শুভ উদ্বোধন অনুষ্ঠান সুষ্ঠু ও সুন্দরভাবে উদযাপনের জন্য সন্মানিত  নগরবাসীর সার্বিক সহযোগিতা প্রত্যাশা করা হচ্ছে।

সম্পর্কিত বিষয়:

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়