Cvoice24.com

নগর দাঁপানো হিউম্যান হলারের গলায় ঘণ্টা বাঁধতে চায় সিএমপি

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১৯:১৯, ২৫ জুন ২০২২
নগর দাঁপানো হিউম্যান হলারের গলায় ঘণ্টা বাঁধতে চায় সিএমপি

ছবি-সংগৃহীত

চট্টগ্রাম নগরের বিভিন্ন রুটে দাঁপিয়ে বেড়ানো হিউম্যান হলার হাজির করতে নির্দেশ দিয়েছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ। আগামী ২৭ জুন সোমবার থেকে ৭ জুলাই পর্যন্ত জরিপ কাজের জন্য তাদের হাজির হতে বলা হয়েছে।

শনিবার সিএমপি ট্রাফিক পুলিশ বিভাগের পক্ষ থেকে জানানো হয়েছে, প্রতিদিন সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত চট্টগ্রাম মহানগরীর বিভিন্ন রুটে চলাচলরত হিউম্যান হলার জরিপ কার্যক্রম পরিচালনা করবে এই সংক্রান্ত গঠিত কমিটি। এর আগে গত ২৩ মে বিআরটিএ চট্টমেট্টো আরটিসি কমিটির সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়।
জরিপ কার্যক্রম চলাকালীন নির্ধারিত সময়সূচী অনুযায়ী রুট ভিত্তিক চলাচলকারী হিউম্যান হলারগুলো নগরের জমিয়াতুল ফালাহ্ মসজিদ কমপ্লেক্স মাঠে হাজির করতে চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশের (সিএমপি) ট্রাফিক বিভাগের পক্ষ থেকে মালিক শ্রমিকদের অনুরোধ করা হয়েছে। 
সূচী অনুযায়ী ১নং রুটে চলাচলরত গাড়ি ২৭ জুন, ২ ও ১৩নং রুটের গাড়ি ২৮ জুন, ৩, ৪ ও ৫নং রুটের গাড়ি ২৯ জুন, ৬ ও ১৫নং রুটের গাড়ি ৩০ জুন, ৭ ও ১৬নং রুটের গাড়ি ২ জুলাই, ৮নং রুটের গাড়ি ৩ জুলাই, ৯ ও ১০নং রুটের গাড়ি ৪ জুলাই, ১১নং রুটের গাড়ি ৫ জুলাই, ১২ ও ১৭নং রুটের গাড়ি ৬ জুলাই এবং ১৪নং রুটের গাড়ি ৭ জুলাই তারিখে হাজির করতে হবে। 

সিএমপি ট্রাফিক ইন্সপেক্টর অনিল বিকাশ চাকমা বলেন, যেসব মালিক জরিপ চলাকালীন গাড়ী হাজির করবে না তাঁদের রুট পারমিট বাতিলের সিদ্ধান্ত রয়েছে। এর পরিবর্তে ইতিপূর্বে যারা রুট পারমিট পেতে আবেদন করেছেন তাঁদের অনুকূলে রুট পারমিট দেয়া হবে।

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়