Cvoice24.com

চট্টগ্রামে এসে ডাক্তার দেখানো হলো না মুক্তিযোদ্ধা জুবেদ আলীর

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১২:৩৪, ২৬ জুন ২০২২
চট্টগ্রামে এসে ডাক্তার দেখানো হলো না মুক্তিযোদ্ধা জুবেদ আলীর

প্রতীকী ছবি

সিলেট থেকে চট্টগ্রামে আসছিলেন ট্রেনে করে। হঠাৎ ট্রেনের মধ্যে অসুস্থ হয়ে পড়েন। মাঝপথে ট্রেন থামিয়ে হাসপাতালে নেওয়ার কথা জানালেও অস্বীকৃতি জানায় পরিবারের সদস্যরা। পরিবারের পক্ষ থেকে জানানো হয়, চট্টগ্রামে পৌঁছেই ডাক্তার দেখাবেন তারা। তবে ডাক্তার আর দেখানো হলো না, চট্টগ্রামে পৌঁছার আগে ট্রেনেই মৃত্যু হয় বীর মুক্তিযোদ্ধা জুবেদ আলীর (৮২)।

রোববার (২৬ জুন) সকাল ৮টার দিকে আখাউড়া স্টেশন পার হওয়ার পর যাত্রীবাহী উদয়ন এক্সপ্রেস ট্রেনেই তার মৃত্যু হয় বলে জানিয়েছে রেলওয়ে পুলিশ।

নিহত জুবেদ আলীর বাড়ি রাঙামাটির কাপ্তাই উপজেলার সীতারঘাট এলাকায়। তিনি একজন বীর মুক্তিযোদ্ধা। তিনি দীর্ঘদিন ধরে অসুস্থ ছিলেন। পরিবারের সঙ্গে সিলেট থেকে চট্টগ্রামে আসছিলেন বলে জানা গেছে।

বিষয়টি নিশ্চিত করেছেন চট্টগ্রাম রেলওয়ে পুলিশের এসআই মোহাম্মদ আবু জাফর খান। তিনি সিভয়েসকে বলেন, সিলেট থেকে আসা যাত্রীবাহী উদয়ন এক্সপ্রেস ট্রেন থেকে একজন মুক্তিযোদ্ধার মরদেহ উদ্ধার করা হয়েছে। পরিবারের বরাত দিয়ে তিনি বলেন, তিনি দীর্ঘদিন ধরে অসুস্থ ছিলেন। এর আগেও চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি ছিলেন। পরে ১২ জুন চট্টগ্রাম মেডিকেল থেকে ছাড়া পেয়ে পরিবারসহ ১৫ জুন সিলেটে চলে যান। গতকাল রাতে সিলেট থেকে আসার পথে তিনি অসুস্থবোধ করেন।

তিনি আরও বলেন, চট্টগ্রামে এসে হাসপাতালে যাওয়ার কথা ছিল তারা। কিন্তু তার আগেই জুবেদ আলী মৃত্যুর হয়।

-সিভয়েস/এমএম

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়