Cvoice24.com

তিনমাস পর মায়ের কোলে শিশুকে ফিরিয়ে দিলো পুলিশ

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১৬:০১, ২৬ জুন ২০২২
তিনমাস পর মায়ের কোলে শিশুকে ফিরিয়ে দিলো পুলিশ

চট্টগ্রাম নগরের চকবাজারের লালচাঁদ রোডের আনোয়ার কলোনির বাসা থেকে বের হয়ে নিখোঁজ হয়েছিল শিশু মো. খোরশেদ আলম (৮)। এ ঘটনায় শিশুটির মা থানায় সাধারণ ডায়েরি করলে অভিযানে নামে পুলিশ। অবশেষে ৩ মাসের অক্লান্ত পরিশ্রমে শিশুটিকে উদ্ধার করে মায়ের কোলে ফিরিয়ে দেয় চকবাজার থানা পুলিশ।

শনিবার (২৫ জুন) কোতোয়ালীর ফলমণ্ডি এলাকা থেকে ওই শিশুটিকে উদ্ধার করা হয়। 

পুলিশ জানায়, চকবাজারের লালচাঁদ রোডের আনোয়ার কলোনিতে সন্তানকে নিয়ে থাকতেন মোর্শেদা বেগম (৩৭)। তিনি বাসা বাড়িতে গৃহ-পরিচারিকার কাজ করেন। গত ২২ মার্চ বাসা থেকে বের হয়ে আর ফিরে আসেনি শিশুপুত্র মো. খোরশেদ আলম। এ ঘটনায় শিশুটির মা থানায় সাধারণ ডায়রি করেন। পরে পুলিশ অভিযানে নেমে শিশুটিকে খুঁজতে দেশের প্রতিটি থানায় বেতার বার্তা প্রেরণ, বিভিন্ন স্থানে শিশুটির ছবি-পোস্টারিং এবং মাইকিংসহ নানা কৌশল অবলম্বন করেন। গত ২৫ জুন (শনিবার) কোতোয়ালীর ফলমণ্ডি এলাকা থেকে ওই শিশুটিকে উদ্ধার করা হয় এবং মায়ের কাছে শিশুটিকে তুলে দেয় পুলিশ।

চকবাজার থানার এসআই সামসুল ইসলাম বলেন, শিশুটি ডানপিটে স্বভাবের ছিল। মায়ের চোখ ফাঁকি দিয়ে শিশুটি বাসা থেকে বের হয়ে আর ফিরে আসেনি। শিশুটির মা থানায় সাধারণ ডায়েরি করলে বিভিন্ন স্থানে শিশুটির ছবি-পোস্টারিং এবং মাইকিংসহ নানাভাবে অভিযান চালানো হয়। সে বাসা থেকে বের হয়ে বিভিন্ন জায়গায় মানুষের কাছ থেকে টাকা চাইতো। এক ভদ্রলোক তাকে পেয়ে অপরাজেয় বাংলাদেশ নামে একটি এনজিও এর কাছে হস্তান্তর করে। পরে আমরা খবর পেয়ে সেখান থেকে শিশুটিকে উদ্ধার করে তার মায়ের কাছে ফিরিয়ে দেওয়া হয়।

-সিভয়েস/এমএম

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়