Cvoice24.com

রেললাইনে মোবাইলে ব্যস্ত যুবক, শরীরের ওপর দিয়ে চলে গেল ট্রেন

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১০:৪৯, ৩০ জানুয়ারি ২০২৩
রেললাইনে মোবাইলে ব্যস্ত যুবক, শরীরের ওপর দিয়ে চলে গেল ট্রেন

প্রতীকী ছবি

রেল লাইনে বসে মোবাইল ফোন নিয়ে বেঘোরে ব্যস্ত যুবক। হয়তো প্রেমিকা কিংবা অন্য কারো সঙ্গে ফেসবুকে চ্যাট নাকি ইউটিউবে রোমাঞ্চকর কোন সিনেমা-নাটক কিংবা অন্য কিছুতে এতই মজে ছিলেন, বেমালুম ভুলে গেছেন তিনি যে রেল লাইনে বসে আছেন। যেকোন সময় তার জীবন মৃত্যুঝুঁকিতে পড়তে পারে। যুবকের মন-প্রাণ মোবাইলে আর এসময় দ্রুতগতির ট্রেন চলে গেল তার শরীরের উপর দিয়ে। মুহূর্তে কাটা পড়ে লাশ হয়ে গেলেন তরতাজা মানুষটি। 

ঘটনাটি ঘটেছে রবিবার (২৯ জানুয়ারি) সন্ধ্যা ৬টার দিকে নগরের পাহাড়তলীর আমবাগান এলাকায়। তবে হতভাগা ওই যুবকের নাম পরিচয় পাওয়া যায়নি। জানাতে পারেনি রেলওয়ে পুলিশও। 

চট্টগ্রাম রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাজহারুল করিম সিভয়েসকে বলেন, প্রত্যক্ষদর্শীদের সাথে কথা বলে জানতে পেরেছি সন্ধ্যায় রেল লাইনে বসে মোবাইল ফোন নিয়ে ব্যস্ত ছিলেন ওই যুবক। এ সময় ট্রেনে নিচে কাটা পড়ে ঘটনাস্থলেই মারা যান তিনি। 

তিনি আরও বলেন, আমরা ওই যুবকের নাম পরিচয় জানতে পারিনি। পরিবারেরও খোঁজ পাইনি। মরদেহ উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের মর্গে রাখা আছে। পরিবারের খোঁজ পেলে মরদেহ তাদের কাছে হস্তান্তর করা হবে।

সর্বশেষ

পাঠকপ্রিয়