Cvoice24.com

চসিকের প্রকল্প পরিচালককে মারধর: ১১ জনের বিরুদ্ধে মামলা, ৪ ঠিকাদার গ্রেপ্তার 

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১৩:৩৩, ৩০ জানুয়ারি ২০২৩
চসিকের প্রকল্প পরিচালককে মারধর: ১১ জনের বিরুদ্ধে মামলা, ৪ ঠিকাদার গ্রেপ্তার 

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের (চসিক) একটি উন্নয়ন প্রকল্পের পরিচালক ড. মো. গোলাম ইয়াজদানীর ওপর হামলার ঘটনায় ১১ জনের বিরুদ্ধে খুলশী থানায় মামলা করা হয়েছে। চসিকের প্রধান নিরাপত্তা কর্মকর্তা মো. কামাল উদ্দিন বাদি হয়ে এ মামলা করেন। 

 এ ঘটনায় অভিযুক্ত চার ঠিকাদারকে রবিবার (২৯ জানুয়ারি) দিবাগত রাতে মামলার পরপরই গ্রেপ্তার করা হয়। 

এ মামলার আসামিরা হলেন— সাহাবউদ্দিন (৪৫), সঞ্জয় ভৌমিক কংকন (৪৬), মো. ফেরদৌস (৪৮), সুভাষ মজুমদার (৪৬), হাবিব উল্লাহ খান (৪৮), নাজিম (৪৬), নাজমুল হাসান ফিরোজ (৫০), ফরহাদ (৫০), ইউসুফ (৫০), আশিষ বাবু (৫০) ও আলমগীর (৪৭)।

গ্রেপ্তারকৃতরা আসামিরা হলেন— সঞ্জয় ভৌমিক কংকন (৪৬)  সুভাষ মজুমদার (৪৬), নাজমুল হাসান ফিরোজ (৫০) ও মাহমুদ উল্লাহ (৪৮)।

সঞ্জয় ভৌমিক কংকন ওমরগণি এমইএস কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক। সুভাষ দে-ও আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে যুক্ত। গ্রেপ্তার অন্য দুজন বিএনপির রাজনীতির সঙ্গে জড়িত বলে জানা গেছে। 

খুলশী থানার অফিসার ইনচার্জ (ওসি) সন্তোষ কুমার চাকমা সিভয়েসকে বলেন, ‘চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রকল্প পরিচালকের ওপর হামলার ঘটনায় রবিবারে মামলা হয়েছে। মামলার পরপরই চারজনকে গ্রেপ্তার করা হয়েছে। এরমধ্যে তিনজন এজহারনামীয় আসামি এবং অন্যজন অজ্ঞাত। তাদেরকে আজ সোমবার আদালতে পাঠানো হয়েছে।’

উল্লেখ্য, রবিবার নগর ভবনে নিজ কক্ষে ঠিকাদারদের হাতে হামলার শিকার হয় চট্টগ্রাম সিটি কর্পোরেশনের একটি উন্নয়ন প্রকল্পের পরিচালক ড. মো. গোলাম ইয়াজদানী। এসময় প্রকল্প পরিচালকের টেবিল ও নামফলকও ভেঙে ফেলে হামলাকারীরা। কাজ না দেওয়ায় এই হামলা চালিয়েছে বলে অভিযোগ প্রকল্প পরিচালকের।

সর্বশেষ

পাঠকপ্রিয়