Cvoice24.com

মোটরসাইকেল চোর চক্রের মূলহোতাসহ গ্রেপ্তার ৫

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১৫:২৭, ২৬ মার্চ ২০২৩
মোটরসাইকেল চোর চক্রের মূলহোতাসহ গ্রেপ্তার ৫

চট্টগ্রাম নগর ও বিভিন্ন উপজেলা থেকে মোটরসাইকেল চুরির ঘটনায় চোর চক্রের মূল হোতাসহ ৫ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার (২৫ মার্চ) সকালে কোতোয়ালী থানাধীন পুরাতন রেলওয়ে স্টেশন সংলগ্ন গ্রামীণ মাঠে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় চোরাইকৃত ২৪টি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন- মিঠন ধর (২৯), মো. বাবর (৩৫), মো. শাহেদ (২৬), মো. রিপন (৪০) ও মো. খোরশেদ আলম (২৯)।

পুলিশ জানায়, শনিবার (২৫) মার্চ সকাল সাড়ে ৮টার দিকে বিশেষ অভিযান চালিয়ে কোতোয়ালী থানাধীন পুরাতন রেলওয়ে স্টেশন সংলগ্ন গ্রামীণ মাঠের রাস্তার ওপর থেকে চোর চক্রের মূল হোতা মিঠন ধর ও মো. বাবর প্রকাশ বাবুলকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে একটি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। পরে তাদের তথ্যের ভিত্তিতে  সন্দ্বীপ থানা এলাকায় অভিযান পরিচালনা করে শাহেদ ও রিপনকে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের হেফাজত থেকে ২৩টি বিভিন্ন ব্র্যান্ডের চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়।

পুলিশ আরও জানায়, অভিযান চলাকালে চোর চক্রের সদস্য মো. দিদার হোসেন (৩০) ও মো. নজরুল ইসলাম (৩০) ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পরে আসামি মিঠন ধরের তথ্য মোতাবেক চক্রের সদস্য খোরশেদ আলমকে কোতোয়ালী থানাধীন ব্রীজঘাট এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

কোতোয়ালী থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহিদুল কবীর জানান, চট্টগ্রাম শহর ও আশপাশ এলাকা থেকে চুরি করা মোটরসাইকেল সন্দ্বীপ-কক্সবাজারসহ বিভিন্ন জায়গায় বিক্রি করার কথা স্বীকার করেছে। এ ঘটনায় রোববার (২৬ মার্চ) কোতোয়ালী থানায় মামলা দায়ের করা হয়েছে। আসামিরা মোটরসাইকেল চোর চক্রের সক্রিয় সদস্য। পলাতক আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।  

তিনি আরও জানান,, আসামি মিঠন ধরের বিরুদ্ধে লোহাগাড়া ও সাতকানিয়া থানায় ৩টি চুরির মামলা, মো. বাবরের বিরুদ্ধে কোতোয়ালী ও খুলশী থানায় ২টি মোটরসাইকেল চুরির মামলা রয়েছে। এছাড়া খোরশেদ আলমের বিরুদ্ধে বাঁশখালী থানায় মোটরসাইকেল চুরির ১টি মামলা আছে বলে জানান ওসি জাহিদুল কবীর।

সর্বশেষ

পাঠকপ্রিয়