Cvoice24.com

বিয়ের প্রলোভনে চট্টগ্রামে এনে তরুণীকে ধর্ষণ, অভিযুক্ত গ্রেপ্তার

সিভয়েস ডেস্ক

প্রকাশিত: ১৯:১০, ২৬ মে ২০২৩
বিয়ের প্রলোভনে চট্টগ্রামে এনে তরুণীকে ধর্ষণ, অভিযুক্ত গ্রেপ্তার

বিয়ের প্রলোভন দেখিয়ে কিশোরগঞ্জ থেকে চট্টগ্রামে এনে এক তরুণীকে ধর্ষণের অভিযোগে গাজী মো. হানিফের (৫১) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে অভিযান চালিয়ে নগরের গোসাইলডাঙ্গা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার হানিফের বাড়ি বরগুনা জেলায়।

পুলিশ জানায়, দুই মাস আগে হানিফের সঙ্গে মোবাইলে কিশোরগঞ্জের ওই তরুণীর পরিচয় হয়। তিনি নিজের নাম নাছির ও বয়স ৩০ বছর বলে ওই তরুণীকে মিথ্যা পরিচয় দেন। যোগাযোগের একপর্যায়ে তারা বিয়ের সিদ্ধান্ত নেয়। তরুণীকে বিয়ের জন্য চট্টগ্রামে আসার কথা বলে বিকাশে এক হাজার টাকা পাঠায় হানিফ। বুধবার ভোরে বাসে তরুণী ইপিজেড থানার নারকেলতলা এলাকায় আসলে হানিফ সেখানে তাকে রিসিভ করে। কিন্তু নিজের মিথ্যা পরিচয়ও লুকিয়ে বলে- নাছির অফিসে থাকায় তরুণীকে নেওয়ার জন্য তাকে পাঠানো হয়েছে। চেহারা চেনা না থাকায় তরুণী বুঝতে পারেননি। পরে তাকে মধ্যম গোসাইলডাঙ্গায় বাসায় নিয়ে জিম্মি করে ধর্ষণ করে। বৃহস্পতিবার তরুণী ছাড়া পেয়ে থানায় গিয়ে অভিযোগ করলে হানিফকে গ্রেপ্তার করা হয়।

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সঞ্জয় কুমার সিনহা জানান, ভিকটিম ওই তরুণীর মামলায় শুক্রবার সকালে হানিফকে আদালতে পাঠানো হয়েছে।

সর্বশেষ

পাঠকপ্রিয়