Cvoice24.com

মহেশখালীতে মদের কারখানায় পুলিশের হানা

মহেশখালী প্রতিনিধি

প্রকাশিত: ২১:৩০, ৬ জুন ২০২৩
মহেশখালীতে মদের কারখানায় পুলিশের হানা

কক্সবাজারের মহেশখালীর পাহাড়ে অভিযান চালিয়ে একটি মদের কারখানা গুড়িয়ে দিয়েছে পুলিশ। এসময় মদ তৈরিতে ব্যবহৃত ২টি হাঁড়ি, ১১০ লিটার চোলাই মদ এবং ২৫০ লিটার মদ তৈরির উপকরণসহ (ওয়াশ) ৩ জনকে গ্রেপ্তার করা হয়।

মঙ্গলবার (৬জুন) বিকেল সাড়ে ৫টায় উপজেলার শাপলাপুর ইউনিয়নের অন্তর্গত লোহারছারা নামক জায়গার গহীন পাহাড়ের ভিতরে এ অভিযান পরিচালনা করা হয়। 

আটকরা হলেন- উপজেলার বড়মহেশখালী ইউনিয়নের দেবাঙ্গাপাড়া গ্রামের মৃত ফুল মিয়ার ছেলে রুহুল আমিন (২১), ছোট মহেশখালী ইউনিয়নের সিপাহীর পাড়া গ্রামের মৃত আব্দু সাত্তারের ছেলে ফোরকান মিয়া (৩০) এবং বশিরাখোলা গ্রামের মো. হাবিবের পুত্র পারভেজ হোছাইন (১৯)।

মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রনব চৌধুরী জানান, গোপন সংবাদের ভিত্তিতে সাব-ইন্সপেক্টর আবু বক্করের নেতৃত্বে পুলিশের একটি দল সাদা পোশাকে পাহাড়ে অভিযানটি পরিচালনা করে। আটকরা দীর্ঘদিন যাবত এই গহীন অরণ্যের ভিতরে দেশীয় চোলাই মদ প্রস্তুত করে বিভিন্ন জায়গায় সরবরাহ করে বলে স্বীকার করেছে। 

তিনি আরও জানান, আটক ফোরকান মিয়ার বিরুদ্ধে ইতিপূর্বে একটি মাদক মামলা আদালতে বিচারাধীন আছে। এছাড়াও অন্যান্য ব্যক্তিদের বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সর্বশেষ

পাঠকপ্রিয়