Cvoice24.com

বিচ্ছেদের পরেই শ্বশুরবাড়িতে আগুন ধরিয়ে দেয় আনোয়ারার জামাই

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১৬:২১, ১৬ সেপ্টেম্বর ২০২৩
বিচ্ছেদের পরেই শ্বশুরবাড়িতে আগুন ধরিয়ে দেয় আনোয়ারার জামাই

২০১৩ সালে শ্বশুরবাড়িতে আগুন ধরিয়ে দিয়েছিল রকিবুল। স্ত্রীর সাথে বিচ্ছেদের পরে এমন অদ্ভূত ঘটনা ঘটায় সে। ওই আগুনে পরিবারটির প্রায় ৮লাখ টাকার ক্ষয়ক্ষতি। ওই ঘটনায় চট্টগ্রামের আনোয়ারা থানায় মামলা দায়ের করেছিলেন অভিযুক্ত রকিবের শ্বশুরবাড়ির পরিবার। 

শ্বশুরবাড়িতে অগ্নিসংযোগের ওই মামলায় ৫ বছরের কারাদণ্ডপ্রাপ্ত রকিবুলকে ১০ বছর পর গ্রেপ্তার করেছে র‌্যাব-৭। শুক্রবার (১৫ সেপ্টেম্বর) নগরের পাঁচলাইশ থানার রহমান নগর আবাসিক এলাকা থেকে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। 

সাজাপ্রাপ্ত ওই ব্যক্তির নাম কাজী মো.রকিবুল হাসান মিন্টু (৩৬)। তিনি আনোয়ারা থানার পরৈকোড়া মাহাতা এলাকার কাজী মোহাম্মদ মিয়ার ছেলে।

র‌্যাব জানায়, ফিরোজা আক্তার নামে এক নারীর সাথে প্রেম এবং পরবর্তীতে বিয়ে হয় কাজী মো. রকিবুল হাসান মিন্টুর। কিছুদিন পর তাদের বিচ্ছেদও ঘটে। সেই বিচ্ছেদের জের ধরে ১০ বছর আগে ২০১৩ সালের ১১ জুন রাতে সহযোগীদের নিয়ে শ্বশুরবাড়িতে আগুন লাগিয়ে দেয় রকিবুল। আগুনে শ্বশুরবাড়ির প্রায় ৮ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়। এ ঘটনায় ভুক্তভোগীরা আনোয়ারা থানায় মামলা দায়ের করেন। মামলার পর থেকে পলাতক ছিলেন অভিযুক্ত রকিবুল। তার অনুপস্থিতিতে আদালত ৫ বছরের সশ্রম কারাদণ্ড ও ১০ হাজার টাকা অর্থদণ্ড অনাদায়ে আরও ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করে গ্রেফতারি পরোয়ানা জারি করেন।  

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক তাপস কর্মকার বলেন, কারাদণ্ডপ্রাপ্ত আসামি কাজী মো.রকিবুল হাসান মিন্টু গ্রেপ্তার এড়াতে চট্টগ্রামসহ দেশের বিভিন্ন এলাকায় আত্মগোপন করেছিল। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

nagad

সর্বশেষ

পাঠকপ্রিয়