Cvoice24.com

কলেজ শিক্ষার্থীকে অপহরণ, ঢাকা থেকে তিন অপহরণকারী গ্রেপ্তার

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১৯:১৫, ১৯ সেপ্টেম্বর ২০২৩
কলেজ শিক্ষার্থীকে অপহরণ, ঢাকা থেকে তিন অপহরণকারী গ্রেপ্তার

চট্টগ্রাম নগর থেকে অপহৃত এক শিক্ষার্থীকে ১৪ দিন পর ঢাকা থেকে উদ্ধার করেছে কোতোয়ালী থানা পুলিশ। একই সাথে গ্রেপ্তার করা হয়েছে তিন অপহরণকারীকে।

সোমবার (১৮ সেপ্টেম্বর) সকালে ভিকটিম উদ্ধার ও আসামিকে গ্রেপ্তার করা হয়। মঙ্গলবার সকালে তাদের আদালতে সোপর্দ করেছে পুলিশ।  

মামলার তদন্তকারী কর্মকর্তা কোতোয়ালী থানার এসআই তোফাজ্জল হোছাইন বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেপ্তার আসামিরা হলেন- সাতকানিয়া উপজেলার ঢেমশা ইউনিয়নের উত্তর ঢেমশা মাইজপাড়ার মাস্টার গোলাম সোবহানের বাড়ির রফিক উদ্দীনের ছেলে রাকিবুল ইসলাম (১৯), রফিক উদ্দীনের স্ত্রী নাসিমা আক্তার (৩৭) ও লোহাগাড়া এলাকার বাসিন্দা মোহাম্মদ রিদোয়ান (২২)।

মামলার এজাহারে উল্লেখ করা হয়, গত ৫ সেপ্টেম্বর সকাল ৯টা থেকে ১০টার মধ্যে চট্টগ্রাম মহানগরের কোতোয়ালী থানার নন্দনকানন গোলাপ সিং লেন থেকে চট্টগ্রাম নাসিরাবাদ সরকারি মহিলা কলেজের এক শিক্ষার্থী নিখোঁজ হয়। এ বিষয়ে কোতোয়ালী থানায় নিখোঁজ ডায়েরি করেন শিক্ষার্থীর চাচা জান এ আলম।

পরবর্তীতে ওই শিক্ষার্থীকে বিয়ের প্রলোভন দেখিয়ে আসামিরা অপহরণ করে নিয়ে গেছে বলে জানতে পেরে শিক্ষার্থীর বাবা সাতকানিয়ার বাসিন্দা আব্বাস ১১ সেপ্টেম্বর একটি অপহরণ মামলা দায়ের করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই তোফাজ্জল হোছাইন বলেন, আমি মামলাটির তদন্তভার পেয়ে ভিকটিমকে উদ্ধার ও আসামিদের গ্রেপ্তারে বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করি। সর্বশেষ গোপন সংবাদের ভিত্তিতে ঢাকার তেজগাঁও থানার কারওয়ান বাজার গ্র্যান্ড হোটেল থেকে সোমবার সকালে ভিকটিমকে উদ্ধার ও এজাহার নামীয় ৩ আসামিকে গ্রেপ্তার করে সন্ধ্যায় চট্টগ্রামে নিয়ে আসি। মঙ্গলবার সকালে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে।

সর্বশেষ

পাঠকপ্রিয়