Cvoice24.com

যেভাবে গাড়ির মালিক হল সিঁধেল চোর…

সিভয়েস২৪ প্রতিবেদক

প্রকাশিত: ১৩:৩২, ৪ মার্চ ২০২৪
যেভাবে গাড়ির মালিক হল সিঁধেল চোর…

অভিযানে গ্রেপ্তারের পর আদালতের অনুমতিতে রিমান্ডে আনার পর জানা গেল সিঁধেল চোরের আছে নোহা মাইক্রোবাসও! গত ২৭ ফেব্রুয়ারি পুলিশের অভিযানে গ্রেপ্তার হয়েছিল নুরুল হক বাবু নামের ৩০ বছর বয়সী ওই চোর।

চট্টগ্রাম নগরের চান্দগাঁও আবাসিক এলাকায় একটি বাসাবাড়িতে চুরি করে ওই মালামাল বিক্রি করেই নোহা মাইক্রোবাস কিনে ফেলে নুরুল হক বাবু।


পুলিশ জানায়, গত ২০ ফেব্রুয়ারি রাত ১২টা থেকে পরদিন ভোর ৬ টার মধ্যে চান্দগাঁও আবাসিকের একটি বাসার পঞ্চম তলার বাসার জানালার গ্রিল কেটে প্রবেশ করে নুরুল হক বাবু। এ সময় নগদ ২২ লাখ টাকা, ১৯ ভরি স্বর্ণালংকার ও ১টি আইফোন ১৪ প্রো ম্যাক্স ফোন চুরি করে পালিয়ে যায়। পরে এ ঘটনায় ভুক্তভোগী মীর মোহাম্মদ সম্রাট বাবর হোছাইন বাদি হয়ে চান্দগাঁও থানায় মামলা দায়ের করেন।


চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল কবির বলেন, নুরুল হক বাবু একজন সিঁধেল চোর। তাকে গ্রেপ্তারের পর রিমান্ড চেয়ে তাকে আদালতে প্রেরণ করা হয়। আদালত রিমান্ড মঞ্জুর করলে পুলিশ তাকে জিজ্ঞাসাবাদ শুরু করে। জিজ্ঞাসাবাদে আসামি জানায়, চুরি করা টাকা, স্বর্ণালংকার বিক্রি করে ১টি সাদা রংয়ের নোহা মাইক্রোবাস কিনে সে। পরে তার দেয়া তথ্যমতে শনিবার (২ মার্চ) বহদ্দারহাট বাড়ই পাড়া এলাকা থেকে মাইক্রোবাসটি জব্দ করা হয়। আসামির বিরুদ্ধে চান্দগাঁও থানাসহ নগরের বিভিন্ন থানায় একাধিক সিঁধেল চুরির মামলা রয়েছে।

 

সর্বশেষ

পাঠকপ্রিয়