Cvoice24.com

বিএনপি নেতার ভাইকে ছুরিকাঘাতের মামলায় কারাগারে মন্ত্রীর জামাই

সিভয়েস ডেস্ক

প্রকাশিত: ১৭:৫৭, ৪ জুলাই ২০২২
বিএনপি নেতার ভাইকে ছুরিকাঘাতের মামলায় কারাগারে মন্ত্রীর জামাই

গোলাম রসুল চৌধুরী রাহেল

হবিগঞ্জের নবীগঞ্জ পৌরসভা নির্বাচনের সময় প্রতিদ্বন্দ্বী প্রার্থী বিএনপি নেতা ছাবির আহমদ চৌধুরীর ভাইকে ছুরিরকাঘাতের মামলায় গোলাম রসুল চৌধুরী রাহেলকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

সোমবার হবিগঞ্জের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ঝুমুর সরকারের আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে বিচারক নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

গোলাম রসুল চৌধুরী রাহেল নবীগঞ্জ শহরের হাসপাতাল সড়কের মৃত গোলাম রব্বানীর ছেলে। এছাড়া তিনি পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মো. শাহাব উদ্দিনের জামাতা।

মামলার বিবরণে জানা যায়, গত পৌর নির্বাচনের দুইদিন আগে ২০২১ সালের ১৫ জানুয়ারি আওয়ামী লীগ দলীয় মেয়রপ্রার্থী রাহেল চৌধুরীর লোকজন প্রতিপক্ষ প্রার্থী বিএনপি নেতা ছাবির আহমেদ চৌধুরীর লোকজনের ওপর হামলা করেন। একপর্যায়ে ছাবির আহমেদ চৌধুরীর চাচাতো ভাই শফিক আহমেদ চৌধুরীকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করেন রাহেল চৌধুরী। তাৎক্ষণিক তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। দীর্ঘ চিকিৎসার পর তিনি সুস্থ হন। এ ঘটনায় একটি মামলা করা হয়। কিন্তু আসামিকে পুলিশ গ্রেফতার করতে পারেনি। পিবিআই মামলাটির তদন্ত করে ২০২২ সালের ৩০ মার্চ আদালতে চার্জশিট দাখিল করে। চার্জশিট আদালতে গৃহীত হওয়ার পর আসামিদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়। এর পরিপ্রেক্ষিতে সোমবার রাহেল চৌধুরী আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন। বিচারক তা নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

বাদীপক্ষের আইনজীবী মো. বদরু মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, আদালত আসামির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন। কিন্তু আসামি দীর্ঘদিন পলাতক ছিলেন। সোমবার তিনি আদালতে হাজির হয়ে জামিন চাইলে বিচারক তাকে কারাগারে পাঠান।

সর্বশেষ

পাঠকপ্রিয়