Cvoice24.com

চট্টগ্রামে ‘হাসিনা: এ ডটার’স টেল’-এর বিশেষ প্রদর্শনী বুধবার

সিভয়েস ডেস্ক

প্রকাশিত: ২১:০৯, ২৭ সেপ্টেম্বর ২০২২
চট্টগ্রামে ‘হাসিনা: এ ডটার’স টেল’-এর বিশেষ প্রদর্শনী বুধবার

বঙ্গবন্ধু তনয়া প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপলক্ষে তাঁর জীবনের ওপর ভিত্তি করে নির্মিত পূর্ণদৈর্ঘ্য প্রামাণ্যচিত্র ‘হাসিনা: এ ডটার’স টেল’-এর বিশেষ প্রদর্শনীর আয়োজন করা হয়েছে।

এ প্রামাণ্যচিত্র বুধবার (২৮ সেপ্টেম্বর) দুপুর ৩টা থেকে চট্টগ্রাম প্রেস ক্লাবের বঙ্গবন্ধু হলে প্রদর্শিত হবে। প্রামাণ্যচিত্রের প্রথম প্রদর্শনী দুপুর ৩টা থেকে বিকেল ৪:১০টা এবং দ্বিতীয় প্রদর্শনী- বিকাল ৫টা থেকে সন্ধ্যা ৬:১০টা।

আতাউর রহমান খান কায়সার স্মৃতি সংসদের উদ্যোগে ও বাংলাদেশ আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক এবং বিদ্যুৎ, জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ওয়াসিকা আয়শা খান এমপি’র পৃষ্ঠপোষকতায় আয়োজিত প্রামাণ্যচিত্র প্রদর্শনী উন্মুক্ত থাকবে সবার জন্য।

প্রামাণ্যচিত্র প্রদর্শনীতে চট্টগ্রামের বীর মুক্তিযোদ্ধাগণ, আওয়ামী ও অন্যান্য অঙ্গসংগঠনের নেতাকর্মীবৃন্দ, বুদ্ধিজীবীগণ, সরকারি, আধা-সরকারি, বেসরকারি অফিসের কর্মকর্তা-কর্মচারীগণসহ সকলকে উপস্থিত থাকার আমন্ত্রণ জানিয়েছেন আয়োজকরা।

‘হাসিনা: এ ডটার’স টেল’ পিপলু খান পরিচালিত ও সেন্টার ফর রিসার্চ অ্যান্ড ইনফরমেশন প্রযোজিত ২০১৮ সালের বাংলা পূর্ণদৈর্ঘ্য প্রামাণ্যচিত্র, যা বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার জীবনের ওপর ভিত্তি করে নির্মিত। ৭০ মিনিটের এই প্রামাণ্যচিত্রে শেখ হাসিনার জীবনের নানা অজানা কাহিনী তুলে ধরা হয়েছে।

সর্বশেষ

পাঠকপ্রিয়