Cvoice24.com

রাকিবকে তালাক দিয়ে নাসিরকে বিয়ে করেছি— দাবি তামিমার

সিভয়েস ডেস্ক

প্রকাশিত: ১৮:১১, ২৪ ফেব্রুয়ারি ২০২১
রাকিবকে তালাক দিয়ে নাসিরকে বিয়ে করেছি— দাবি তামিমার

ক্রিকেটার নাসির হোসেন ও তার স্ত্রী তামিমা সুলতানা তাম্মি।

সাবেক স্বামী রাকিবকে তালাক দিয়েই ক্রিকেটার নাসিরকে বিয়ে করেছে বলে মন্তব্য করেছেন তামিমা সুলতানা তাম্মি। বিয়ে এবং সন্তান থাকা ছাড়া বাকি সব অভিযোগ মিথ্যা বলে জানিয়েছেন ক্রিকেটার নাসির হোসেনের সদ্য বিবাহিত স্ত্রী তামিমা সুলতানা তাম্মি।

বুধবার (২৪ ফেব্রুয়ারি) এক প্রেস ব্রিফিংয়ে এ কথা বলেন তামিমা সুলতানা তাম্মি। এসময় তার পাশে উপস্থিত ছিলেন নাসিরও।

বিয়ে নিয়ে বিতর্কের জেরে জাতীয় দলের ক্রিকেটার নাসির হোসেনের স্ত্রী তামিমা সুলতানা তাম্মি বলেন, সাবেক স্বামী রাকিবকে তালাক দিয়েই নাসিরকে বিয়ে করেছি। ২০১৭ সালে তাকে তালাক দেই।

তামিমা আরও বলেন, রাকিবের সঙ্গে আমার বিয়ে হয়েছিল এবং আমাদের একটি সন্তান আছে। এছাড়া, রাকিব যেসব কথা বলছেন তার সবই মিথ্যা।

সামাজিক যোগাযোগ মাধ্যমের পোস্ট সম্পর্কে তিনি বলেন, আমার বা নাসিরের কোনো ফেসবুক আইডি বর্তমানে সচল নেই। নাসিরের একটি অফিসিয়াল ফেসবুক পেজ আছে। কোনো আপডেট দিতে হলে আমরা সেই পেজ থেকে দিব।

নাসির হোসেন বলেন, ‘আমি সবকিছু জেনেশুনেই তামিমাকে বিয়ে করেছি। আমরা নিয়মের বাইরে কিছু করি নাই। রাকিব সাহেব যা করছেন এগুলো আমাদের জন্য বিব্রতকর। আমাদের দুজনেরই পরিবার আছে। পরিবারের সবার মান সম্মান আছে। আপনাদের সবার কাছে আমার আবেদন, দয়া করে আমাকে ও তামিমাকে নিয়ে বাজে মন্তব্য করবেন না।’

তিনি আরও বলেন, ‘তামিমা এখন তামিমা হোসেন। সে আমার স্ত্রী। তার বিরুদ্ধে যদি কিছু করা হয় তাহলে অবশ্যই আমি তা প্রতিহত করব। রাকিব সাহেব মামলা করেছেন। আমরা আইনি প্রক্রিয়ায় এর সমাধান করব।’

উল্লেখ্য, ব্যাভিচার ও মানহানির অভিযোগ এনে ক্রিকেটার নাসির হোসেন ও তার সদ্য বিবাহিত স্ত্রী তামিমা সুলতানা তাম্মির বিরুদ্ধে মামলা দায়ের করেছেন তামিমার প্রথম স্বামী মো. রাকিব হাসান। বুধবার (২৪ ফেব্রুয়ারি) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জসিমের আদালতে তিনি এ মামলা দায়ের করেন।

-সিভয়েস/এমএম

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়