Cvoice24.com

হেলেনা জাহাঙ্গীর তিন দিনের রিমান্ডে

সিভয়েস ডেস্ক

প্রকাশিত: ২০:৫৭, ৩০ জুলাই ২০২১
হেলেনা জাহাঙ্গীর তিন দিনের রিমান্ডে

সম্প্রতি আওয়ামী লীগের মহিলাবিষয়ক উপ-কমিটির সদস্য পদ থেকে অব্যাহতি পাওয়া হেলেনা জাহাঙ্গীরের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। গুলশান থানায় দায়ের হওয়া ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় শুক্রবার (৩০ জুলাই) রাতে এ রিমান্ড মঞ্জুর করেন ঢাকা মহানগর হাকিম রাজেশ চৌধুরী।

এর আগে পাঁচ দিনের রিমান্ড চেয়ে সন্ধ্যা সোয়া সাতটার দিকে তাকে আদালতে তোলা হয়।

আজ শুক্রবার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে হেলেনার বিরুদ্ধে র‌্যাব বাদী হয়ে পৃথক দুটি মামলা করে। তার আগে বিকাল সাড়ে পাঁচটার দিকে র‌্যাবের গাড়িতে করে হেলেনাকে গুলশান থানায় নেয়া হয়।

র‌্যাব ডিজিটাল নিরাপত্তা আইনে একটি ও অপরটি বিশেষ ক্ষমতা আইনে মামলা করে। বিশেষ ক্ষমতা আইনে চারটি ধারা যুক্ত করা হয়েছে। সেগুলো মধ্যে মাদক আইন, বন্যপ্রাণী সংরক্ষণ আইন, বিশেষ ক্ষমতা আইন ও বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন আইনের ধারা দেয়া হয়েছে।

ডিএমপির গুলশান বিভাগের উপ পুলিশ কমিশনার (ডিসি) সুদীপ কুমার চক্রবর্তী গণমাধ্যমকে জানান, র‌্যাবের করা দুটি মামলার মধ্যে ডিজিটাল নিরাপত্তা আইনে হওয়া মামলায় রিমান্ড আবেদন করেছে পুলিশ। পরবর্তীতে অন্য মামলায় জিজ্ঞাসাবাদের জন্য আদালতে রিমান্ড আবেদন করা হবে।

বৃহস্পতিবার রাত সাড়ে আটটা থেকে গুলশান-২ এর ৩৬ নম্বর সড়কে হেলেনা জাহাঙ্গীরের বাড়িতে অভিযান শুরু হয়। চার ঘণ্টার অভিযান শেষে হেলেনা জাহাঙ্গীরকে আটক করে র‌্যাব সদরদপ্তরে নেয়া হয়। উদ্ধার করা হয় বিদেশি মদ, ক্যাসিনো সরঞ্জাম, চাকু, ওয়াকিটকিসহ বিভিন্ন অবৈধ সরঞ্জাম। এরপর রাত দেড়টা থেকে চারটা পর্যন্ত রাজধানীর মিরপুর-১১ নম্বরের এ ব্লকের তিন নম্বর রোডে জয়যাত্রা টেলিভিশনের কার্যালয়ে এই অভিযান শুরু করে র‌্যাব। অভিযানে বিভিন্ন অবৈধ সরঞ্জাম জব্দ করা হয়।

সর্বশেষ

পাঠকপ্রিয়