Cvoice24.com

ইভ্যালির সিইও রাসেলসহ ২০ জনের বিরুদ্ধে আরও এক মামলা

সিভয়েস ডেস্ক

প্রকাশিত: ১৭:১৯, ১৯ সেপ্টেম্বর ২০২১
ইভ্যালির সিইও রাসেলসহ ২০ জনের বিরুদ্ধে আরও এক মামলা

ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালি ডটকম লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মো. রাসেল, তাঁর স্ত্রীসহ ২০ জনের বিরুদ্ধে আরেকটি মামলা হয়েছে। শুক্রবার (১৭ সেপ্টেম্বর) রাজধানীর ধানমন্ডি থানায় এ মামলা করেন ভুক্তভোগী গ্রাহক কামরুল ইসলাম চোকদার।

গত বৃহস্পতিবার বিকেলে রাজধানীর মোহাম্মদপুরের স্যার সৈয়দ রোডের বাসা থেকে রাসেলকে গ্রেপ্তার করে র‌্যাব। রাসেলের স্ত্রী শামীমা নাসরিন ইভ্যালির চেয়ারম্যান। সেদিন তাঁকেও গ্রেপ্তার করা হয়।

প্রতারণার অভিযোগে গত বুধবার গভীর রাতে আরিফ বাকের নামের এক গ্রাহক গুলশান থানায় প্রতারণা ও অর্থ আত্মসাতের অভিযোগে মো. রাসেল ও শামীমা নাসরিনের বিরুদ্ধে মামলা করেন।

গত শুক্রবারের মামলার বাদী কামরুল ইসলাম চোকদার আজ রোববার দুপুরে গণমাধ্যমকে বলেন, ‘ইভ্যালির সিইও মো. রাসেল, তাঁর স্ত্রী শামীমা নাসরিনসহ ২০ জনের বিরুদ্ধে প্রতারণার মামলা করেছি।’

কামরুল ইসলাম চোকদার ইভ্যালির পণ্য সরবরাহকারী ছিলেন। মামলার এজাহারে বলা হয়, চারটি প্রতিষ্ঠানের মাধ্যমে তিনি ৩৫ লাখ ৮৫ হাজার ৫৪২ টাকার পণ্য সরবরাহ করেন। কিন্তু ইভ্যালি এসব পণ্যের অর্থ পরিশোধ করেনি। এ ব্যাপারে একাধিকবার ইভ্যালি কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করা হলেও তারা কোনো সাড়া দেয়নি।

ধানমন্ডি থানার ওসি (তদন্ত) সাইফুল ইসলাম গণমাধ্যমকে বলেন, ‘আমরা এই মামলায় রাসেল ও তাঁর স্ত্রীকে শ্যোন অ্যারেস্ট দেখানো হয়েছে। আগের যে মামলায় এখন রিমান্ড চলছে, এটি শেষ হলে আমরা আমাদের মামলায় রিমান্ড চাইব।’

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়