Cvoice24.com

পি কে হালদারের বিষয়ে আনুষ্ঠানিক তথ্য পায় নি সরকার : স্বরাষ্ট্রমন্ত্রী

সিভয়েস ডেস্ক

প্রকাশিত: ১৪:৩৯, ১৫ মে ২০২২
পি কে হালদারের বিষয়ে আনুষ্ঠানিক তথ্য পায় নি সরকার : স্বরাষ্ট্রমন্ত্রী

ছবি: সংগৃহীত

বিপুল অর্থ আত্মসাতের পর পশ্চিমবঙ্গে পালিয়ে থাকা পি কে হালদারকে গ্রেপ্তারের বিষয়ে ভারত এখনও আনুষ্ঠানিকভাবে বাংলাদেশ সরকারকে কিছু জানায়নি। ভারত এ ব্যাপারে জানালেই তাকে দেশে ফিরিয়ে আনার বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

রোববার (১৫ মে) দুপুরে রাজধানীর জাতীয় প্রেস ক্লাবে বাংলাদেশ প্রগতিশীল কলামিস্ট ফোরাম আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে স্বরাষ্ট্রমন্ত্রী এসব কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, পি কে হালদার বাংলাদেশের ওয়ানটেড ব্যক্তিত্ব। আমরা ইন্টারপোলের মাধ্যমে তাকে অনেকদিন ধরেই চাচ্ছি। সে এরেস্ট হয়েছে। কিন্তু আমাদের কাছে অফিসিয়ালি এখনো কিছু আসেনি। আমাদের যা কাজ, আমরা আইনগত ব্যবস্থা নেব।

বিভিন্ন আর্থিক প্রতিষ্ঠান থেকে পি কে হালদারের বিপুল অর্থ আত্মসাতের ঘটনা সামনে আসার পর দুর্নীতি দমন কমিশন (দুদক) তদন্ত নামলে গা ঢাকা দেন তিনি। অবশেষে গতকাল শনিবার ভারতের কেন্দ্রীয় অর্থ মন্ত্রণালয়ের তদন্তকারী সংস্থা ইনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি) উত্তর চব্বিশ পরগনা জেলার অশোক নগরের একটি বাড়ি থেকে পি কে হালদার ও তার পাঁচ সহযোগীকে গ্রেপ্তার করে। 
 

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়