Cvoice24.com

নারায়ণগঞ্জে শিক্ষকের পিটুনিতে ২ ছাত্রী আইসিইউতে

সিভয়েস ডেস্ক

প্রকাশিত: ১৫:৩৭, ৩ জুলাই ২০২২
নারায়ণগঞ্জে শিক্ষকের পিটুনিতে ২ ছাত্রী আইসিইউতে

ছবি: সংগৃহীত

নারায়ণগঞ্জের রূপগঞ্জে জসিম উদ্দিন নামে এক শিক্ষক স্কুলের ভেতরে চুমকি নিয়ে খেলার জন্য সপ্তম শ্রেণির দুই শিক্ষার্থীকে পিটিয়ে গুরুতর আহত করেছেন বলে অভিযোগ উঠেছে। বর্তমানে ওই দুই শিক্ষার্থী একটি বেসরকারি হাসপাতালের আইসিইউতে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে।

আহতরা হলেন- তানজিলা আক্তার (১৪) ও নিশী চৌধুরী (১৪)। এ ঘটনায় অভিযুক্ত শিক্ষক জসিম উদ্দিনকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

শনিবার (২ জুলাই) দুপুরে নারায়নগঞ্জের রূপগঞ্জ উপজেলার বরপা এলাকার হাজী নুরুদ্দিন উচ্চ বিদ্যালয়ে এ ঘটনা ঘটে।

আহত শিক্ষার্থী তানজিলার মা মিনু বেগম ও নিশীর মা বিউটি আক্তার অভিযোগ করে বলেন, উপজেলার তারাব পৌরসভার বরপা এলাকার হাজী নুরুদ্দিন উচ্চ বিদ্যালয়ের শিক্ষক জসিম মাস্টার এক উগ্র প্রকৃতির মানুষ। সে প্রায় সময় শিক্ষার্থীদের বেধড়ক মারধর করে থাকেন। আগামী দুই-একদিনের মধ্যেই স্কুল ঈদের জন্য বন্ধ দিয়ে দেওয়ার কথা রয়েছে। স্কুল বন্ধ হয়ে যাওয়ার খুশিতে শনিবার দুপুরে সপ্তম শ্রেণির শিক্ষার্থী তানজিলা ও নিশীসহ কয়েকজন শিক্ষার্থী চুমকী দিয়ে খেলা করছিল। চুমকী নিয়ে খেলার বিষয়টি শিক্ষক জসিম উদ্দিন দেখে ক্ষিপ্ত হয়ে তানজিলা ও নিশী আক্তারকে অফিস কক্ষে ডেকে পাঠান। এ সময় জসিম উদ্দিন বেতের লাঠি দিয়ে দুজনকে বেধড়কভাবে পেটাতে থাকেন। এ সময় জসিম উদ্দিন দুই শিক্ষার্থীকে লাথি ও চুলের মুঠি ধরে অমানুষিক নির্যাতন চালান। 

তারা আরও বলেন, পরে দুই শিক্ষার্থী অসুস্থ হয়ে পড়লে জসিম উদ্দিন তাদের অভিভাবকদের না জানিয়ে তাদের স্থানীয় ইউএস-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করান। পরে রাত সাড়ে ৮টার দিকে তানজিলা ও নিশীর অবস্থা খারাপের দিকে গেলে তাদের হাসপাতালের আইসিইউতে নেওয়া হয়।

এ ব্যাপারে শিক্ষার্থী  নিশী ও শিক্ষার্থী তানজিলা আক্তারের পরিবার থেকে অভিযোগের প্রস্তুতি চলছে। 

এ ব্যাপারে রূপগঞ্জ থানার ভারপাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, ‘এখনও কেউ লিখিত অভিযোগ করেনি এই ব্যাপারে। ঘটনাটি আমার জানা নেই। যেহেতু ঘটনার কথা জানলাম খোঁজখবর নিয়ে পুলিশ পাঠিয়ে ব্যবস্থা নেব।’

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়