Cvoice24.com

পদ্মা সেতু হয়ে বাড়ি গেলেন প্রধানমন্ত্রী

সিভয়েস ডেস্ক

প্রকাশিত: ১৩:৪৪, ৪ জুলাই ২০২২
পদ্মা সেতু হয়ে বাড়ি গেলেন প্রধানমন্ত্রী

পুত্র-কন্যার সাথে পদ্মা সেতুতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা

স্বপ্নের পদ্মা সেতু হয়ে সড়কপথে পরিবারের সদস্যদের নিয়ে নিজ বাড়ি গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় গেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 

সোমবার (৪ জুলাই) সকালে গণভবন থেকে রওনা দেন প্রধানমন্ত্রী।

স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধনের পর টুঙ্গিপাড়ায় এটিই তার প্রথম সফর। সঙ্গে আছেন তার ছেলে সজীব ওয়াজেদ জয় ও মেয়ে সায়মা ওয়াজেদ পুতুল সহ পরিবারের সদস্যরা।

সোমবার সকাল ৮ টায় গণভবন থেকে সড়ক পথে নিজ বাড়ির উদ্দেশ্যে রওনা দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ৮টা ৪৮ মিনিটে মাওয়া টোল প্লাজায় টোল দেন তিনি। এরপরে কন্যা ও পুত্রকে নিয়ে কিছু সময় সেতুতে অবস্থান করেন। পরবর্তিতে জাজিরা প্রান্তের সেতু ফলক পরিদর্শন করে সার্ভিস এরিয়া-২ এ বিশ্রাম নেন প্রধানমন্ত্রী ও তার পুত্র-কন্যা। সকাল ১০:১৫টার সময় আবার যাত্রা শুরু করে ১১:৩৯টায় টুঙ্গিপাড়ায় পৌঁছান প্রধানমন্ত্রী।

১২ টায় জাতির পিতার সমাধিসৌধ বেদিতে পুস্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এসময় তার সাথে পরিবারের সদস্যরাও উপস্থিত ছিলেন। পরে বঙ্গবন্ধু ও তার পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন উপস্থিত সকলে।

সড়ক পথে টুঙ্গিপাড়ায় যাওয়ার পথে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে এক নজর দেখতে মহাসড়কের দুই পাশে অবস্থান নেন হাজার হাজার নারী-পুরুষ। তবে প্রধানমন্ত্রীর আগমনকে কেন্দ্র করে পুরো শহর জুড়ে কঠোর নিরাপত্তার কারণে তাদের সরিয়ে দেয় পুলিশ। 


 

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়