Cvoice24.com

শেখ হাসিনার ‘ম্যাজিক লিডারশিপে’ বদলে গেছে চট্টগ্রাম: ওবায়দুল কাদের

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১৪:২০, ২৬ নভেম্বর ২০২২
শেখ হাসিনার ‘ম্যাজিক লিডারশিপে’ বদলে গেছে চট্টগ্রাম: ওবায়দুল কাদের

সড়ক ও সেতুমন্ত্রী আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, কক্সবাজার বিমানবন্দর, টানেল সব পাচ্ছে চট্টগ্রামবাসী। মেট্রোরেল পেলে চট্টগ্রাম আরো সুন্দর হয়ে যাবে। পার্বত্য চট্টগ্রাম এখন চেনাই যায় না। শেখ হাসিনার ‘ম্যাজিক লিডারশিপে’ চট্টগ্রামসহ পুরো দেশ বদলে গেছে। 

শনিবার (২৬ নভেম্বর) সকালে গণভবন থেকে ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে কর্ণফুলী টানেলের ১ম টিউব পূর্ত কাজের সমাপ্তি উদযাপন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, দক্ষিণ এশিয়ায় নদীর তলদেশে এটাই প্রথম টানেল। সে টানেল চট্টগ্রামে। এ টানেল হচ্ছে সাংহাইয়ের মত। কারণ আমি সেখানে গিয়ে এমনটা দেখেছি। এ টানেল হচ্ছে 'টুইন টাউন'।

সেতুমন্ত্রী বলেন, আমরা এখনো পুরো টানেলের উদ্বোধন করছি না। এ টানেলের প্রতি প্রধানমন্ত্রীর আগ্রহ বরাবরই বেশি ছিল। তাই আমরা শুধু ১ম টিউবের উদ্বোধন করছি। অতি দ্রুত ২য় টিউবের কাজও শেষ হবে। পুরো টানেলের কাজ শেষ হয়ে গেলে পদ্মা সেতুর পর এটা হবে আরেকটা ঐতিহাসিক উদ্বোধন। এটা চট্টগ্রামবাসীর জন্য বড় সৌভাগ্য। 

তিনি বলেন, চট্টগ্রামে মেট্রোরেল হবে। ঢাকা-চট্টগ্রাম ফোর লেনের কাজ অচিরেই শুরু হবে। চট্টগ্রাম-কক্সবাজার সেতুর কাজ অচিরেই শুরু করতে জাইকা ফান্ডিং করবে আশা করি। কাজেই চট্টগ্রামবাসীর পাওয়ার আর কিছু বাকি নেই। 

ওবায়দুল কাদের বলেন, সজিব ওয়াজেদ জয়ের সহায়তায় আমরা ডিজিটাল বাংলাদেশ পেয়েছি। আমাদের লক্ষ্য ২০৪১ সালে বাংলাদেশ হবে 'স্মার্ট বাংলাদেশ'। আমাদের আগামী নির্বাচনী ইশতেহারেও তা উল্লেখ থাকবে। 

তিনি আরো বলেন, যে বিশ্বব্যাংক পদ্মাসেতু থেকে সরে গেছে তারা এখন বলে বাংলাদেশ অসামান্য, অসাধারণ উন্নয়নের জন্য বিশ্বকে চমকে দিয়েছে। চারদিকে উন্নয়ন আর উন্নয়ন। ওরা (বিএনপি) সমালোচনা করুক। আমরা কাজ করে জবাব দিবো।

Nagad

সর্বশেষ

পাঠকপ্রিয়