Cvoice24.com

ধাক্কা দিয়ে ১ কিলোমিটার টেনে নিয়ে যায় প্রাইভেটকার, হাসপাতালে নারীর মৃত্যু

সিভয়েস ডেস্ক

প্রকাশিত: ১৯:২৫, ২ ডিসেম্বর ২০২২
ধাক্কা দিয়ে ১ কিলোমিটার টেনে নিয়ে যায় প্রাইভেটকার, হাসপাতালে নারীর মৃত্যু

ছিটকে পড়া রুবিনাকে গাড়ির চাকার সঙ্গে পেচিয়ে টেনে হিঁচড়ে নিয়ে যান ১ কিলোমিটার পথ।

বোনজামাই এর মোটরসাইকেলে চেপে যাচ্ছিলেন বোনের বাসায় রুবিনা আক্তার (৫৫)। কিন্তু প্রাইভেটকারের বেপরোয়া চালক পেছন থেকে এসে মোটরসাইকেলে দিলো ধাক্কা। সঙ্গে সঙ্গে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে যান রুবিনা। নির্মমতার শেষ এখানেই নয়। প্রাইভেটকার চালক ছিটকে পড়া রুবিনাকে গাড়ির চাকার সঙ্গে পেচিয়ে টেনে হিঁচড়ে নিয়ে যান ১ কিলোমিটার পথ।

শুক্রবার (২ ডিসেম্বর) বিকেল ৪টার দিকে রাজধানীর শাহবাগ থানার ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) এলাকায় এই নির্মম ঘটনা ঘটে।

পরে পথচারীদের সহায়তায় থামানো হয় প্রাইভেটকারটি। গাড়ির নীচ থেকে আহত অবস্থায় রুবিনা আক্তারকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক ৪টা ৪০মিনিটে তাকে মৃত ঘোষণা করেন।

রুবিনা আক্তার রাজধানীর তেজগাঁওয়ের বাসিন্দা।  
 
রুবিনা আক্তারের বোনজামাই নুরুল আমিন বলেন, রুবিনা তার সঙ্গে মোটরসাইকেলে তেজগাঁও থেকে বোনের বাসা হাজারীবাগে যাচ্ছিলেন। তারা শাহবাগ জাদুঘরের সামনে পৌঁছালে পেছন থেকে একটি প্রাইভেটকার ধাক্কা দিয়ে ফেলে দিয়ে তাকে টেনে হিঁচড়ে নীলক্ষেত মোড় পর্যন্ত নিয়ে আসে।

তিনি আরও বলেন, আমি পেছন থেকে প্রাইভেটকারের চালককে ডাকতে ডাকতে ১ কিলোমিটার চলে আসি। কিন্তু চালক গাড়ি থামাননি। পরে নীলক্ষেত মোড় এলাকায় আসলে আশপাশের লোকজন গতিরোধ করে চালককে গণধোলাই দেয়। এছাড়া গুরুতর আহত অবস্থায় রুবিনা আক্তারকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। 

তিনি আরও বলেন, ওই প্রাইভেটকারটি ঢাকা বিশ্ববিদ্যালয়ের আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের অবসরপ্রাপ্ত শিক্ষক জাফর শাহর। তিনিই গাড়িটি চালাচ্ছিলেন।  

প্রত্যক্ষদর্শী এক ঢাবি শিক্ষার্থী বলেন, আমরা টিএসসি এলাকায় আড্ডা দিচ্ছিলাম। দেখলাম একটি প্রাইভেটকার এক নারীকে টানতে টানতে নীলক্ষেত এলাকার দিকে নিয়ে যাচ্ছে। পরে আমরা কয়েকজন পেছন পেছনে নীলক্ষেত মোড় পর্যন্ত গিয়ে গুরুতর আহত অবস্থায় ওই নারীকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসি। স্থানীয় লোকজন প্রাইভেটকারের চালককে গণধোলাই দিয়েছে। এতে তিনি আহত হয়েছেন। তাকেও ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়েছে। জরুরি বিভাগের তার চিকিৎসা চলছে। আমরা জানতে পেরেছি আহত ওই প্রাইভেটকারচালক ঢাবির আইআর ডিপার্টমেন্টের সহযোগী অধ্যাপক ছিলেন।

এ বিষয়ে শাহবাগ থানার বাবুপুরা ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক আরিফ হোসেন বলেন, আমরা খবর পেয়ে ঢাকা মেডিকেলে আসি এবং একটি টিম ঘটনাস্থলে পাঠানো হয়েছে। মোটরসাইকেলে থাকা ওই নারী চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। আহত জাফর শাহ নামে এক ব্যক্তি জরুরি বিভাগে চিকিৎসাধীন।

সর্বশেষ

পাঠকপ্রিয়