Cvoice24.com

সেই আর্জেন্টাইন জার্সিওয়ালাকে খুঁজছে পুলিশ

প্রকাশিত: ১৫:৪০, ৮ ডিসেম্বর ২০২২
সেই আর্জেন্টাইন জার্সিওয়ালাকে খুঁজছে পুলিশ

শটগান হাতে আর্জেন্টাইন জাসিওয়ালাকে খুঁজছে পুলিশ। ছবি সংগৃহীত

রাজধানী ঢাকার পল্টনে বুধবার (৭ ডিসেম্বর) পুলিশের সঙ্গে বিএনপির সংঘর্ষের সময় আর্জেন্টিনার জার্সি গায়ে শটগান হাতে এক ব্যক্তির ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। তার পরিচয় কী- তা নিয়ে চলছে আলোচনা। তাকে চিহ্নিত করার চেষ্টা চলছে বলে জানিয়েছে পুলিশ। 

বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) যুগ্ম কমিশনার বিপ্লব কুমার সরকার সংবাদকর্মীদের বলেন, ওই ব্যক্তিকে এখনো চিহ্নিত করা যায়নি। তার খোঁজ করা হচ্ছে। 

ওই ব্যক্তি আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য কিনা জানতে চাইলে বিপ্লব কুমার বলেন, এ বিষয়ে তদন্ত চলছে।

এর আগে বুধবার বিকালে ৩টার দিকে রাজধানীর নয়াপল্টনে বিএনপির সঙ্গে পুলিশের দফায় দফায় সংঘর্ষ হয়। এ ঘটনায় গুলিতে মকবুল হোসেন নামে একজন নিহত হন। এসময় আহত হয়েছেন আরও কয়েকজন।

ওই সময় বিএনপির প্রধান কার্যালয়ের সামনে নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষের সময় বন্দুক হাতে আর্জেন্টিনার জাতীয় ফুটবল দলের জার্সি গায়ে এক ব্যক্তিকে গুলি ছুড়তে দেখা যায়। 

ওই সময় নয়াপল্টনে দায়িত্বরত ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) একটি জোনের ঊর্ধ্বতন একজন কর্মকর্তা সংবাদ কর্মীদের বলেন, ‘যে পাশ থেকে আর্জেন্টিনার জার্সি পরা ব্যক্তি গুলি ছুড়ছে, সেখানে একই রঙের দেয়াল ও গেট ছিল। সংঘর্ষের সময় আমাদের চোখে পড়েনি।’

ভাইরাল ভিডিও বিশ্লেষণ করে দেখা গেছে, বুধবার বিকালে নয়াপল্টনের একটি বাড়ির গেটের সামনে পুলিশের একটি ভ্যানের আড়াল থেকে শর্টগান থেকে গুলি ছুড়ছেন একজন যুবক। তার মাথায় নীল হেলমেট, গায়ে আর্জেন্টিনার জার্সি। এ সময় তার পাশ থেকে পুলিশের পোশাক পরা দুজনকে একসঙ্গে গুলি করতে দেখা গেছে। এসময় আশপাশের মানুষ ‘ওনি তো পুলিশ না’ বলাবলি করছিল।

বুধবার রাতে সরেজমিন দেখা যায়, জার্সি পরা ব্যক্তিটি যে স্থানে দাঁড়িয়ে গুলি করছিল সেটি পল্টন মডেল থানার গেট।


 

Nagad

সর্বশেষ

পাঠকপ্রিয়