Cvoice24.com

১০ বছরে যুক্তরাজ্যের প্রধানমন্ত্রী হওয়ার ঘোষণা আদম তমিজীর!

সিভয়েস ডেস্ক

প্রকাশিত: ১০:২৮, ১৮ সেপ্টেম্বর ২০২৩
১০ বছরে যুক্তরাজ্যের প্রধানমন্ত্রী হওয়ার ঘোষণা আদম তমিজীর!

আদম তমিজী

দলীয় শৃঙ্খলা বিরোধী কথাবার্তা ও পাসপোর্ট পুড়িয়ে ফেলার ঘটনায় হট অফ টপিকে পরিণত হয়েছেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সদস্য আদম তমিজী হক। এ ছাড়া আগামী ১০ বছরের মধ্যে যুক্তরাজ্যের প্রধানমন্ত্রী হওয়ার ঘোষণা দিয়েছেন তিনি।

ব্যবসায়ী তমিজীর অভিযোগ, গাজীপুরের টঙ্গীতে অবস্থিত হক গ্রুপের কারখানা দখলের জন্য যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেলের চাচা মতিউর রহমান মতি এবং হক গ্রুপের বরখাস্তকৃত চিফ অপারেশনাল অফিসার (সিওও) মোশফাকুর রহমান রোমেল মিলে ষড়যন্ত্র করছেন।
 
ফেসবু‌কে লাই‌ভে এসে তমিজী ব‌লেন, প্রতিমন্ত্রী রা‌সেলের বাবা একজন ভা‌লো মানুষ। লাইভে রা‌সেল, তার চাচা ম‌তি এবং কাউ‌ন্সিলর নুরুর নাম নেয়া হ‌য়ে‌ছে। লাইভে থাকা অবস্থায় প্রতিমন্ত্রী রা‌সেল‌কে গালাগা‌লি কর‌তেও দেখা গে‌ছে।
 
এ ছাড়া সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা গেছে, তমিজী নিজের বাংলাদেশের পাসপোর্ট পুড়িয়ে ফেলছেন। ভিডিওতে তাকে দল নিয়ে বিভিন্ন সমালোচনা করতেও শোনা যায়। 

আদম তমিজী হক বলেন, আমি আওয়ামী লীগের একজন নেতা ছিলাম। কিন্তু আওয়ামী লীগ আমার এক হাজার কোটি টাকা মেরে দিয়েছে। আমাকে দেশছাড়া করেছে। মিথ্যা মামলা দিয়ে আমাকে জেল খাটানোর চেষ্টা করছে। তাই আমি বাংলাদেশের নাগরিকত্ব বর্জন করলাম। এ দেশের নাগরিকত্ব আর চাচ্ছি না। কারণ এ দেশের নাগরিক হওয়ার যোগ্যতা আমার নেই।
 
এ ছাড়া তিনি তার ফেসবুকে লিখেন, ‘যুক্তরাজ্যে পৌঁছানোর ১০ বছরের মধ্যে আমি দেশটির প্রধানমন্ত্রী হবো। যুক্তরাজ্য এমন একটি দেশে, যেখানে প্রত্যেকেরই কথা বলার সমান আধিকার আছে। আমি নিশ্চিতভাবে অপ্রতিরোধ্য সমর্থন পেতে পারি। বিশেষ করে যেহেতু মুসলিম সম্প্রদায় এখন যুক্তরাজ্যের বিশাল অংশজুড়ে রয়েছে।’
 
এদিকে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে রোববার (১৭ সেপ্টেম্বর) মহানগর উত্তরের সাধারণ সম্পাদক এসএম মান্নান কচির বাসায় অনুষ্ঠিত জরুরি বৈঠকে ব্যবসায়ী আদম তমিজী হককে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ থেকে স্থায়ী বহিষ্কারের সিদ্ধান্ত হয়েছে।
 

সর্বশেষ

পাঠকপ্রিয়