Cvoice24.com

‘রেস্তোরাঁয় খাবার-দাবার’
রিগালোতে সী ফুড, বুমটাউনে চিকেন স্টিক বার্গার, বোনাফাইডে পেরি পেরি চিকেন

প্রকাশিত: ০৮:৩৩, ৪ নভেম্বর ২০১৮
রিগালোতে সী ফুড, বুমটাউনে চিকেন স্টিক বার্গার, বোনাফাইডে পেরি পেরি চিকেন

ছবি : সিভয়েস

দেশের অন্যান্য জেলার মানুষের চেয়ে ভোজন রসিক হিসেবে পরিচিত চট্টগ্রামের মানুষ । এরা যেমন নিজেরা খেতে পছন্দ করেন, তেমনি অতিথি আপ্যায়নেও সেরা। ভোজন রসিক এই মানুষগুলোর জন্য আমরা আয়োজন করছি রেস্টুরেন্ট কর্নার। আজকের পর্বে আমরা তুলে ধরবো চট্টগ্রামের স্বণামধন্য রিগালো রেস্টুরেন্ট, ক্যাফে বুমটাউন ও ক্যাফে বোনাফাইড এর স্পেশাল কিছু খাবারের চিত্র। 

রিগালো রেস্টুৃরেন্ট :
নগরীর ওয়াসা সার্কেল এর এমএম আলী রোড সংলগ্ন মস হস হেইটস এর নিচ তলায় সুসজ্জ্বিত মনোরম পরিবেশে গড়ে উঠেছে রিগালো রেস্টুরেন্ট। ২০১৬ সালের এপ্রিল মাসে ভিন্ন স্বাদের মুখরোচক খাবার পরিবেশনে চট্টগ্রামবাসীসহ দেশ-বিদেশ থেকে চট্টগ্রামে বেড়াতে আসা মানুষের কথা চিন্তা করে গড়ে তোলা হয় রিগালো রেস্টুরেন্ট।
শুরু থেকেই গ্রাহক সন্তুষ্টির উদ্দেশ্যে মনোরম অভিজাত পরিবেশে দেশি-বিদেশি খাবার পরিবেশন করে আসছে রেস্টুরেন্টটি। 

এরইমধ্যে আতিথেয়তায় গ্রাহকদের মাঝে জায়গা করে নিয়েছে রিগালো রেস্টুরেন্ট। খাবারের মধ্যে জনপ্রিয়তার তুঙ্গে রয়েছে স্যুপ, টেম্পুরা, নাছোস, সি-ফুড, স্টেইক । রেস্টুরেন্ট এর এসব ফুড গ্রাহকদের মাঝে এনে দিয়েছে তৃপ্তির ঢেকুর।  

 

রেস্টুরেন্ট এর ম্যানেজিং ডিরেক্টর আবরার হোসাইন সিভয়েসকে বলেন, রিগালো শব্দের অর্থ হল উপহার। চট্টগ্রামবাসীকে ভিন্ন কিছু উপহার দেওয়ার জন্য আমাদের এই প্রয়াস। গ্রাহক সন্তুষ্টির বিচারে আমরা শতভাগ সফলতা অর্জন করেছি। গ্রাহকদের চাহিদামত খাবার পরিবেশন ও মনোরম পরিবেশ ধরে রেখে আমাদের কার্যক্রম চালিয়ে যেতে বদ্ধ পরিকর। 

ক্যাফে বুমটাউন :

নগরীর ওয়াসা সার্কেল এর এমএম আলী রোড সংলগ্ন টেলিটক অফিসের পাশেই এইচ এন সেন্টারে সুসজ্জ্বিত মনোরম পরিবেশে গড়ে উঠেছে ক্যাফে বুমটাউন। প্রতিষ্টালগ্নের পর হতেই আতিথেয়তায় গ্রাহকদের মাঝে জায়গা করে নিয়েছে তারা। শুরু থেকেই গ্রাহক সন্তুষ্টির উদ্দেশ্যে অভিজাত পরিবেশে দেশি-বিদেশি খাবার পরিবেশন করে আসছে রেস্টুরেন্টটি। এরই মধ্যে ভোজনরসিকদের মাঝে জায়গা করে নিয়েছে বার্গারখ্যাত ক্যাফে হিসেবে। বার্গার ছাড়াও এ্যপেটাইজার এর বেশ কিছু খাবার গ্রাহকদের মাঝে এনে দিয়েছে তৃপ্তির ঢেকুর। বার্গারের মধ্যে পছন্দের তালিকায় শীর্ষে রয়েছে চিকেন স্টিক বার্গার, আলটিমেট চিজ বার্গার, ফ্লেইম গ্রিল চিকেন বার্গার, জাঙ্ক ইয়ার্ড বার্গার, রিব আই স্টিক বার্গার। এ্যপেটাইজার এর মধ্যে পছন্দের তালিকায় শীর্ষে রয়েছে কুং পাও চৌমেইন, বারবিকিউ উইং ফ্রাইস আর ফিশ ফিঙ্গার

রেস্টুরেন্ট এর ব্যবস্থাপনা পরিচালক আবরার হোসাইন সিভয়েসকে বলেন, ভোজনরসিকদের গতানুগতিক খাবারের বাইরে গিয়ে ভিন্ন স্বাদের খাবার উপহার দিতে আমাদের এই প্রয়াস। বার্গার ভোজনরসিকদের জন্য চট্টগ্রামে প্রথম পছন্দ বলে মনে করি আমাদের ক্যাফে বুমটাউন।

ক্যাফে বোনাফাইড : 
বন্দরনগরী চট্টগ্রামের অন্যতম ব্যস্ত এলাকা জাকির হোসাইন রোড কনকর্ড খুলশী টাউন সেন্টারে সুসজ্জ্বিত পরিবেশে গড়ে উঠা ক্যাফে বোনাফাইড। ভোজন রসিকদের নিত্যনতুন স্বাদের খাবার উপহার দিতে ২০১৭ সালের মে মাসে উদ্যোগ গ্রহণ করেছিলেন কয়েকজন তরুণ মিলেই। শুরু থেকেই ভাল ও স্ব্যস্থ্যসম্মত খাবার পরিবেশনসহ বিভিন্ন অনুষ্টান ও কর্পোরেট হাউজে খাবার সাপ্লাই দিয়ে মন জয় করে নিয়েছে ভোজন রসিকদের। 

এরই মাঝে ভোজনরসিকদের মাঝে জনপ্রিয়তার তুঙ্গে রয়েছে পেরি পেরি চিকেন, কাবাব দ্যা মেক্সিকো, চিকেন চাপ ও কুলফি। এছাড়াও রেস্টুরেন্টটি বিভিন্ন যায়গায় ফুড সাপ্লাই করে আসছে শুরু থেকে।

এ বিষয়ে রেস্টুরেন্টের পরিচালক নাহিদ মঈন সিভয়েসকে বলেন, আমরা সবসময় চেষ্টা করি মানসম্মত ও স্ব্যস্থ্যসম্মত খাবার পরিবেশন করতে। তরুণ ভোজনরসিকদের প্রথম পছন্দ বলে মনে করি আমাদের ক্যাফে বোনাফাইড। এছাড়াও ফুড ডেলিভারির ক্ষেত্রে আমরা সমসময় ফুড  এর সর্বোচ্চ মান নিশ্চিত করে থাকি। 

সিভয়েস/এমএইচ/এসএইচ


 

এম এম হক মাহমুদ

সর্বশেষ

পাঠকপ্রিয়