Cvoice24.com


এয়ারলাইন ইতিহাদের ফ্লাইটে কন্যাসন্তান জন্ম দিলেন ইন্দোনেশিয়ান নারী

প্রকাশিত: ১৪:৫৯, ৫ নভেম্বর ২০১৮
এয়ারলাইন ইতিহাদের ফ্লাইটে কন্যাসন্তান জন্ম দিলেন ইন্দোনেশিয়ান নারী

অবাক হওয়ার মতো ঘটনা! সংযুক্ত আরব আমিরাতের এয়ারলাইন ইতিহাদ এয়ারওয়েজের ফ্লাইটে ফুটফুটে কন্যাসন্তান জন্ম দিলেন ইন্দোনেশিয়ার একজন নারী। আবুধাবি থেকে জাকার্তায় যাচ্ছিল ওই বিমান। আকাশপথে হাজার হাজার ফুট ওপরের ঘটনাটি ২৪ অক্টোবর সকালের।

নবজাতিক ও মায়ের চিকিৎসা সেবার কথা বিবেচনা করে মুম্বাইয়ের ছত্রপতি শিবাজি মহারাজ আন্তর্জাতিক বিমানবন্দরের দিকে নিয়ে যাওয়া হয় ইতিহাদের ইওয়াই-৪৭৪ ফ্লাইট। অন্য সব যাত্রীকে তখন বিমানের ভেতরেই অবস্থান করতে হয়েছে। 

এরপর আন্ধেরির সেভেন হিলস হাসপাতালে ভর্তি হন ওই নারী। মুম্বাইয়ে বিমানবন্দর কর্তৃপক্ষ বলছে, মা ও শিশু উভয়ে সুস্থ আছে। তবে যাত্রী ও তার সন্তানের নাম জানানো গোপন রাখা হয়েছে। 

এদিকে স্বাভাবিকভাবে ইতিহাদের ফ্লাইট জাকার্তায় পৌঁছাতে বিলম্ব হয়েছে। ২৪ অক্টোবর বুধবার বিকাল ৩টা ৫ মিনিটে সেখানে যাওয়ার কথা থাকলেও দুই ঘণ্টা দেরিতে যেতে পেরেছে এই বিমান। 

উল্লেখ্য, গত বছর জেট এয়ারওয়েজের ফ্লাইটে সৌদি আরবের দাম্মান থেকে ভারতের কোচি যাওয়ার পথে পুত্রসন্তানের মা হন এক ভারতীয় নারী। ওই বিমানও মুম্বাইয়ে নিয়ে যাওয়া হয়েছিল। মজার ব্যাপার হলো, ওই শিশুকে আজীবন জেট এয়ারওয়েজে বিনামূল্যে যাতায়াতের সুযোগ ঘোষণা করে জেট এয়ারওয়েজ কর্তৃপক্ষ। 

সিভয়েস/এস.আর

সিভয়েস ডেস্ক

সর্বশেষ

পাঠকপ্রিয়