Cvoice24.com


স্মার্টফোনের তালিকায় 'স্যামসাং এস-নাইন প্লাস' শীর্ষে

প্রকাশিত: ১৫:২৭, ২৭ ডিসেম্বর ২০১৮
স্মার্টফোনের তালিকায় 'স্যামসাং এস-নাইন প্লাস' শীর্ষে

২০১৮ সাল প্রায় শেষের দিকে। এই বছর বাজারে আসা স্মার্টফোনগুলোর মধ্যে সবচেয়ে সুন্দর স্মার্টফোনের তালিকা তৈরি করেছে ভারতীয় সংবাদমাধ্যম 'গেজেটস নাউ'। তাদের তালিকায় স্থান পাওয়া স্মার্টফোনগুলো হলো-

স্যামসাং গ্যালাক্সি এস-নাইন প্লাস : ২০১৮ সালে সবচেয়ে সুন্দর স্মার্টফোনের তালিকায় শীর্ষে আছে স্যামসাংয়ের গ্যালাক্সি এস-নাইন প্লাস। এর র‍্যাম ৬ গিগা এবং ইন্টারনাল স্টোরেজ ৬৪ গিগা। এছাড়া এতে বাড়তি স্টোরেজ কার্ড সংযুক্ত করার সুযোগ আছে।

হুয়াওয়ে মেট-টুয়েন্টি প্রো : হুয়াওয়ের এই স্মার্টফোনটির ডিজাইন অনেকটা স্যামসাং গ্যালাক্সি এস-নাইনের মতোই। এর র‍্যাম ৬ গিগা এবং ইন্টারনাল স্টোরেজ ১২৮ গিগা। বিশেষ আকর্ষণ হলো- হুয়াওয়ের এই স্মার্টফোনের ব্যাটারি ক্ষমতা ৪ হাজার ২০০ মিলি অ্যাম্পিয়ার।

আইফোন এক্সএস ম্যাক্স : চলতি বছরের সুন্দর স্মার্টফোনগুলোর তালিকায় তৃতীয় অবস্থানে আছে আইফোন এক্সএস ম্যাক্স। এই ফোনের ‘গোল্ড কালার’ ভার্সনটিকে মূলত সুন্দর ফোনের তালিকায় রাখা হয়েছে। এর র‍্যাম ৪ গিগা আর স্টোরেজ ৬৪, ২৫৬ ও ৫১২ গিগা।

আইফোন এক্সআর : আইফোন এক্সআরও এই তালিকার রয়েছে। এই মডেল রেড, ইয়েলো, হোয়াইট, কোরাল, ব্ল্যাক ও ব্লু  প্রভৃতি কালারের ফোন বাজারে এসেছে। এর মধ্যে সুন্দর হিসেবে ধরা হয়েছে ব্লু  এবং রেড কালারের ফোন সিরিজকে।

সিভয়েস/এস.আর

সিভয়েস ডেস্ক

সর্বশেষ

পাঠকপ্রিয়