Cvoice24.com


সাংবাদিক আবু বকর স্মরণে টরন্টোতে দোয়া মাহফিল

প্রকাশিত: ১০:০৩, ১৮ জানুয়ারি ২০১৯
সাংবাদিক আবু বকর স্মরণে টরন্টোতে দোয়া মাহফিল

সাংবাদিক আবু বকর স্মরণে টরন্টোতে দোয়া মাহফিল।

দৈনিক মানবকণ্ঠ'র ভারপ্রাপ্ত সম্পাদক আবু বকরের মৃত্যুতে টরন্টোতে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। কানাডার স্থানীয় সময় গত বৃহস্পতিবার সন্ধ্যা ৭ টায় ড্যানফোর্থ এলাকার ভোরের আলো পত্রিকার কার্যালয়ে এ দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

কানাডার কর্মরত স্থানীয় সাংবাদিকরা ও সমাজকর্মীরা এতে অংশগ্রহণ করেন। দোয়া মাহফিলে দেশের আরেক বরেণ্য সাংবাদিক আমানুল্লাহ কবিরের মৃত্যুতেও শোক প্রকাশ করে দোয়া করা হয়।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, কানাডা থেকে প্রকাশিত ভোরের পত্রিকার সম্পাদক আহাদ খন্দকার, দেশে-বিদেশে পত্রিকার সম্পাদক ও দেশে-বিদেশে টিভির সিইও নজরুল মিন্টু, সাংবাদিক মফিজুল ইসলাম চৌধুরী বাবলু, রোটারিয়ান মঈন চৌধুরী, কানাডা আওয়ামী লীগ নেতা মকবুল হোসেন মঞ্জু, কানাডা ওসমানী স্মৃতি পরিষদের সাধারণ সম্পাদক জাকারিয়া রশীদ চৌধুরী প্রমুখ।

দোয়া মাহফিলের আগে অনুষ্ঠিত আলোচনায় বক্তারা বলেন, সম্প্রতি মানবকণ্ঠ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক আবু বকর ও বিশিষ্ট সাংবাদিক আমানুল্লাহ কবিরের মৃত্যু ছিল অপ্রত্যাশিত। এ দুই গুণী সাংবাদিকের মৃত্যুতে সাংবাদিকতা জগতের অপূরণীয় ক্ষতি হয়েছে। তাদের কর্মের কারণে জাতি তাদের শ্রদ্ধাভরে স্মরণ করবে। দুই গুণী সাংবাদিকই সাংবাদিকতা জগতের সততার স্তম্ভ ছিলেন।

-সিভয়েস/এসএইচ

কানাডা প্রতিনিধি

সর্বশেষ

পাঠকপ্রিয়