Cvoice24.com


আরব আমিরাতে মীরসরাই সমিতির মিলনমেলা

প্রকাশিত: ০৯:৫৬, ৪ মার্চ ২০১৯
আরব আমিরাতে মীরসরাই সমিতির মিলনমেলা

আরব আমিরাত আবুধাবী মীরসরাই সমিতির ৩য় বর্ষপূর্তি ও মিলনমেলা মধ্য দিয়ে পলান করা হয়েছে। 
৩য় বর্ষপূর্তি অনুষ্ঠান গত মার্চ আবুধাবী ফরমাল পার্কের মানুষের অংশগ্রহণে মীরসরাই সমিতির ৩য় বর্ষপূর্তি হয়ে উঠেছিল সত্যিকার অর্থেই প্রবাসীদের এক মিলনমেলা। প্রবাসে মীরসরাইবাসীর স্মরণকালের সর্ববৃহৎ এই মিলন মেলাকে এক বাক্যে ঐতিহাসিক বলে আখ্যায়িত করেছেন সবাই। 

মূর্হমূহ করতালি ও উপস্থিত দর্শক শ্রোতাদের হর্ষধ্বনির মধ্যে অতিথিরা। মিরসরাই সমিতির সভাপতি, আল সুমাইয়া গ্রুপের চেয়ারম্যান ও শিল্পপতি  ফখরুল ইসলাম খান সিআইপির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোরশেদ আজমের পরিচালনায় আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন আবুধাবী বঙ্গবন্ধু পরিষদ কেন্দ্রীয় কমিটির সভাপতি ইফতেখার হোসাইন বাবুল। তিনি বলেন, মিরসরাই এত বিপুল সংখ্যক প্রবাসীর সাথে মিলিত হতে পেরে আমি অভিভূত মিরসরাই সমিতির প্রতি, প্রবাসী মিরসরাইবাসীর সমর্থন অব্যাহত থাকলে আমি কথা দিচ্ছি প্রতি বছর শত ব্যস্ততার মাঝেও একটি দিন আপনাদের সাথে কাটাবো। 
বিশেষ অতিথি ছিলেন আবুধাবী শেখ খলিফা বিন জায়েদ বাংলাদেশ ইসলামিয়া স্কুল এন্ড কলেজের ভাইস প্রিন্সিপাল কাজী আবদুর রহিম, আজমান বঙ্গবন্ধু পরিষদের সভাপতি ইসমাইল গনি, আবুধাবি বঙ্গবন্ধু পরিষদ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি শওকত আকবর,আবুধাবি বঙ্গবন্ধু পরিষদ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক নাছের তালুকদার। উপস্থিত ছিলেন মিরসরাই সমিতির প্রধান উপদেষ্টা মোহাম্মদ আবুল হাশেম ভূঁইয়া, মিরসরাই সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি আলহাজ্ব মাজহার উল্ল্যাহ মিয়া, মিরসরাই সমিতির উপদেষ্টা জাফর উল্লাহ, উপদেষ্টা আনোয়ারুল হক , উপদেষ্টা আবু সাঈদ, উপদেষ্টা সুজাউল হক, উপদেষ্টা আক্তার হোসেন পারভেজ, উপদেষ্টা ফকুর উদ্দিন, উপদেষ্টা জসিম উদ্দিন, জাতীয় কবিতা মঞ্চের উপদেষ্টা কবি ও লেখক জহির উদ্দিন, যশোর সমিতির সাধারণ সম্পাদক মাহাবুব খোন্দকার, শেখ নাসির, মিরসরাই সমিতির সিনিয়র সহ-সভাপতি সালাউদ্দিন হেলাল, ডা. মোহাম্মাদ মিরান মিয়া, মিরসরাই সমিতির মাহফুজ আলম, সাইফুল ইসলাম, গিয়াস উদ্দিন,কবি মুহাম্মদ মুসা, মোহাম্মদ জাফর উদ্দিন ভূঁইয়া, আকাশ রহমান, দীপক বাবু, আমিনুল হক সাইফুল, আনেয়ার হোসেন, আকাশ রহমান, আব্দুল আহাদ ফারুক, জাফর আহমমদ, আবু জাফর, সাইফুল ইসলাম, মোহাম্মদ জামাল, মোহাম্মদ বাহার, সরওয়ার উদ্দিন রনি, নাজিম উদ্দিন সোহেল, আশরাফুল ইসলাম, ওমর ফারুক, রহিম উদ্দিন লিটন, আবু সুফিয়ান, সেলিম, মাইমুনা চৌধুরী নিকি প্রমুখ। 
অনুষ্ঠানে মিরসরাই সমিতির কার্যকরি পারিষদের সকল উপস্থিত ছিলেন ও আরব আমিরাতের বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠনের নেতাসহ সম্মানিত ব্যক্তিরা উপস্থিত ছিলেন। দিনব্যাপী আয়োজিত অনুষ্ঠানমালার মধ্যে ছিল মধ্যাহ্নভোজ, ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি টানা হয়।

সিভয়েস/এএইচ

সিভয়েস ডেস্ক

সর্বশেষ

পাঠকপ্রিয়