Cvoice24.com

চট্টগ্রামে আজ, বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪

সময় ঘন্টা মিনিট সেকেন্ড


মঙ্গলবার শিল্পকলায় উন্মুক্ত স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র প্রদর্শনী

প্রকাশিত: ১৫:৪৪, ১৫ এপ্রিল ২০১৯
মঙ্গলবার শিল্পকলায় উন্মুক্ত স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র প্রদর্শনী

চট্টগ্রাম জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে জনসতেনতামূলক স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র প্রদর্শনী হবে। আগামীকাল মঙ্গলবার বিকেল ৪টায় এ প্রদর্শনী শুরু হবে। একইসঙ্গে চলচ্চিত্র নির্মাতা নুরুল ইসলাম নুরুকে সংবর্ধনা প্রদান করা হবে। চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ ও কমিউনিটি পুলিশিং এর যৌথ উদ্যোগে ‘মাদককে 'না' বলুন’ ও ‘স্মার্টফোন’ নামে এ দুটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মিত হয়েছে।

চট্টগ্রাম মিডিয়া ক্লাব আয়োজিত চলচ্চিত্র প্রদর্শনী সবার জন্য উন্মুক্ত রাখা হয়েছে।

এতে প্রধান অতিথি ও উদ্বোধক হিসেবে উপস্থিত থাকবেন চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশের অতিরিক্ত কমিশনার (অপরাধ অভিযান) আমেনা বেগম।

চট্টগ্রাম মিডিয়া ক্লাবের আহবায়ক সৈয়দ আবদুর রহিমের সভাপতিত্বে অতিথি হিসেবে থাকবেন বিটিভি চট্টগ্রাম কেন্দ্রে মহাব্যবস্থাপক নিতাই কুমার ভট্টাচার্য্য, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি নাজিমুদ্দীন শ্যামল, সিএমপি কমিউনিট পুলিশিং এর সদস্য সচিব অহিদ সিরাজ স্বপন, ক্রীড়া সংগঠক ও মুক্তিযোদ্ধা লায়ন দিদারুল আলম, লেখক ও সঞ্চালক . কামাল উদ্দিন, চিত্রনায়ক রোকন উদ্দিন।

মিডিয়া ক্লাবের সদস্য সচিব সাংবাদিক সরোজ আহমেদ জানান, চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ ও কমিউনিটি পুলিশিং এর যৌথ উদ্যোগে নির্মিত ‘মাদককে 'না' বলুন’ ও ‘স্মার্টফোন’ নামে দুটি জনসচেতনতামূলক স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মিত হয়েছে। চট্টগ্রাম মিডিয়া ক্লাব এ দুটি চলচ্চিত্র প্রদর্শনের উদ্যোগ নিয়েছে। একইসঙ্গে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র দুটোর নির্মাতা প্রথিতযশা পরিচালক নুরুল ইসলাম নুরু’কে সংবর্ধিত করা হবে।

-সিভয়েস/এমআই/এসএ

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়