Cvoice24.com

রাঙ্গুনিয়া উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান নির্বাচন

প্রকাশিত: ১৬:৫৫, ২৪ জুন ২০১৯
রাঙ্গুনিয়া উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান নির্বাচন

রাঙ্গুনিয়া উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন পরিষদের ভাইস চেয়ারম্যান শফিকুল ইসলাম। উপজেলা পরিষদ চেয়ারম্যানের অনুপস্থিতিতে পরিষদে তিনি চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করবেন।

এছাড়াও প্যানেল চেয়ারম্যান-২ হলেন পরিষদের অপর ভাইস চেয়ারম্যান মনোয়ারা বেগম। তিনি চেয়ারম্যান ও প্যানেল চেয়ারম্যান-১ এর অনুপস্থিতিতে পরিষদে চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করবেন।

সোমবার (২৪ জুন) উপজেলা পরিষদের মাসিক সমন্বয় সভায় সর্বসম্মতিক্রমে এই সিদ্ধান্ত নেওয়া হয়।

সভায় সভাপতিত্ব করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান খলিলুর রহমান চৌধুরী। উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাসুদুর রহমানের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা পরিষদের সদস্যবৃন্দ।

এদিকে শফিকুল ইসলাম উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন পৃথক বিবৃতিতে তাঁকে অভিনন্দন জানিয়েছেন। উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান ও নারী ভাইস চেয়ারম্যান পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়ার পর গত ১৮ মার্চ ৯৩ হাজার ৪২০ ভোট পেয়ে ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন শফিকুল ইসলাম। তিনি চট্টগ্রাম উত্তরজেলা কৃষকলীগ সাধারণ সম্পাদক হিসেবেও দায়িত্বে রয়েছেন।

সিভয়েস/এএস

রাঙ্গুনিয়া প্রতিনিধি

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়