Cvoice24.com


চবির ভর্তি পরীক্ষায় শাটল ও ডেমু ট্রেনের নতুন সময়সূচি

প্রকাশিত: ১০:০৬, ২৫ অক্টোবর ২০১৯
চবির ভর্তি পরীক্ষায় শাটল ও ডেমু ট্রেনের নতুন সময়সূচি

আসন্ন ২০১৯-২০ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষা উপলক্ষে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাটল ও ডেমু ট্রেনের নতুন সময়সূচি ঘোষণা করেছে কর্তৃপক্ষ। 

এরই অংশ হিসেবে রোববার (২৭ অক্টোবর) থেকে বৃহস্পতিবার (৩১ অক্টোবর) প্রতিদিন শহর ও বিশ্ববিদ্যালয় থেকে দুটি শাটল ট্রেন মোট ৯ বার করে ১৮ বার চলাচল করবে। এছাড়া একটি ডেমু ট্রেন ২ বার করে মোট ৪ বার চলবে।

নতুন সময়সূচি অনুযায়ী নগরীর বটতলী স্টেশন থেকে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস অভিমুখে সকাল ৬টায়, সকাল ৬টা ৩০ মিনিটে, সকাল ৮টা ১৫ মিনিটে, সকাল ৮টা ৪৫ মিনিটে, সকাল ১১টা ৪০মিনিটে, দুপুর ১২ টায়, বিকেল ৩ টায়, বিকেল ৪টায় এবং রাত ৮টা ৩০ মিনিটে শাটল ট্রেন দুটি ছেড়ে যাবে।

একইভাবে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস থেকে শহর অভিমুখে সকাল ৭টা ৫ মিনিটে, সকাল ৭টা ৩৫ মিনিটে, সকাল ৯টা ২০ মিনিটে, সকাল ১০ টায়, দুপুর ১টায়, দুপুর ১টা ৩০ মিনিটে, বিকেল ৫ টায়, বিকেল ৫টা ৩০ মিনিটে এবং রাত ৯টা ৩০ মিনিটে শাটল দুটি চলাচল করবে। 

অন্যদিকে নগরীর বটতলী রেল স্টেশন থেকে ক্যাম্পাসের উদ্দেশ্যে দুটি ডেম্যু ট্রেন সকাল ৯টা ১৫ মিনিটে ও দুপুর ১টা ৫০ মিনিটে ছেড়ে যাবে। একইভাবে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস থেকে ট্রেন দুটি সকাল ১০টা ৩০ মিনিটে ও বিকেল ৩টায় শহরের উদ্দেশ্যে ছেড়ে আসবে।

-সিভয়েস/এএফ/এএইচ
 

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়